আশার আলো রাজ্যে, সুস্থতার হার বেড়ে ৯৫% । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

করোনা নিয়ন্ত্রণে রাজ্যে জারি রয়েছে কার্যত লকডাউন। আর এই কড়া বিধিনিষেধ যে কাজে লেগেছে বেশ ভালোই তা দিব্যি বোঝা যাচ্ছে রাজ্যের নিম্নমুখী করোনা গ্রাফের দিকে তাকালেই। অবশেষে স্বস্তির হাওয়া রাজ্যে। বেশ ভালোই নিয়ন্ত্রণে এসেছে করোনা সংক্রমন। মাত্র কিছুদিন আগের দৈনিক ২০হাজার থেকে কমে এখন তা ঘোরাফেরা করছে দৈনিক ৭ হাজারের কাছেই।
কমেছে মৃত্যুর হারও। সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৫%।

শুক্রবার প্রকাশিত রাজ্যের স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৭৯১৩জন। যা কিনা আগেরদিনের চেয়ে বেশ অনেকটাই কম। একদিনে করোনায় মৃত্যু হয়েছে ১১৩ জনের। যা আগের দিনের তুলনায় সামান্য বেশি। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৫৫৭জন। সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৫.১১%। দৈনিক সংক্রমণের নিরিখে প্রথম স্থানে উত্তর ২৪ পরগনা। তবে আগেরদিনের তুলনায় একটু হলেও কমেছে সংক্রমনের সংখ্যা। দ্বিতীয় স্থানে কলকাতা হলেও নিম্নমুখী সেখানকার গ্রাফও। একদিনে নতুন করে আক্রান্তের সংখ্যা ৮৯৯ জন।তৃতীয় স্থানে উঠে এসেছে হাওড়া। একদিনে সংক্রমিত সেখানকার ৬৩২ জন। উত্তরবঙ্গেও বেশ খানিকটা কমেছে সংক্রমণ। এই সমস্ত পরিসংখ্যানের ভিত্তিতে অবশেষে প্রায় ১মাস পর আবার আশার আলো দেখছে বাংলা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আর চলবেনা জিন্স-চটি, নয়া নির্দেশিকা সিবিআইয়ের । এম ভারত নিউজ

সিবিআই দপ্তরে চালু হল নতুন ড্রেসকোড। আর ট্রাউজারস বা স্পোর্টস শ্যু পরে অফিসে আসতে পারবেন না সিবিআই অফিসাররা। এবার থেকে দপ্তরে আসতে গেলে তাঁদেরকে পরতেই হবে ফর্মাল জামাকাপড়। সদ্য সিবিআই ডিরেক্টরের পদে যোগ দিয়েছেন সুবোধ কুমার জয়সওয়াল। আর এসেই নিয়ম কানুন বদলাতে হাত লাগালেন তিনি। এদিন সিবিআই দপ্তর সূত্রে জানান […]

Subscribe US Now

error: Content Protected