ভারতে হবে না আইসিসি টোয়েন্টি ২০ বিশ্বকাপও। জানিয়ে দিল বিসিসিআই। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

করোনা সংক্রমণ ভয়ঙ্কর রূপ নিচ্ছে দেশে, এরই মধ্যে থাবা বসাচ্ছে ডেল্টা প্লাস। এই করোনা সংক্রমণের প্রভাব ভালই পড়ল ভারতীয় ক্রিকেটে। আইপিএলের দ্বিতীয় পর্যায় যেমন আরব আমিরশহীতে হবে বলে ঠিক হয়েছে, তেমনি টি ২০ বিশ্বকাপও হতে চলেছে ওই দেশেই।ভারত থেকে টোয়েন্টি ২০ বিশ্বকাপ সরতে পারে, তেমন ইঙ্গিত ছিলই। সেটিই সত্যি হল এবার। বিসিসিআই-র একটি সূত্র জানিয়েছে, ১৭ অক্টোবর থেকে টি ২০ বিশ্বকাপ হবে আরব আমিরশাহীতে।

করোনার জেরে আইপিএল বাতিল করতে বাধ্য হয়েছিল বিসিসিআই। তার পরেই এই বিশ্বকাপের আয়োজন নিয়ে প্রশ্ন উঠে যায়। বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে, ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ চলবে। পরিকল্পনা অনুযায়ী বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলাগুলো হবে দুবাই এবং ওমানে। পরে মূল পর্বের সব খেলা হবে ইউএই-তেই। টি-টোয়েন্টি বিশ্বকাপের নক-আউটের আগে দুটি রাউন্ডে খেলা হবে। প্রথম রাউন্ডে ৮ দল খেলবে ১২টি ম্যাচ। সব থেকে বড় কথা, আইপিএলের ফাইনাল ম্যাচ হবে ১৫ অক্টোবর। তার ঠিক দু’দিন বাদেই আরও একটি মেগা ইভেন্ট শুরু হয়ে যাবে। একই শহরের মধ্যে বসে যাবে আরেক বড় আসর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কসবার ভ্যাকসিন কেলেঙ্কারি কাণ্ডে নয়া মোড়। গ্রেফতার হল তিন খাস সহযোগী। এম ভারত নিউজ

কসবার ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য পাচ্ছে পুলিশ। লালবাজারের গোয়েন্দা অফিসাররা আগেই বলেছিলেন, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের ‘মাস্টারমাইন্ড’ দেবাঞ্জন দেবের প্রতারণার শিকড় অনেক দূর ছড়িয়ে আছে। তদন্ত তাই প্রতিদিনই নতুন মোড় নিচ্ছে। প্রতারকের ঘনিষ্ঠ মহলে খোঁজ চালিয়ে এবার তিন খাস সহযোগীর হদিশ পেল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত তিনজনের […]

Subscribe US Now

error: Content Protected