মার্কিন ভোটে নির্বাচিত ভারতীয়রাও । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

এখনও গণনা শেষ না হলেও ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে অনেকটাই এগিয়ে গিয়েছেন ৷ এরই পাশাপাশি চলছে স্টেট ইলেকশনও ৷ আর সবচেয়ে বেশী নজর কাড়ছে এই নির্বাচনে ভারতীয় বংশোদ্ভূতদের অংশগ্রহন।

এক্ষেত্রে ৫জন মহিলাসহ মোট ১২ জন প্রার্থী ও হাউস অফ রিপ্রেজেন্টেটিভে ৪জন ভারতীয় বংশোদ্ভূত নির্বাচিত হয়েছেন ৷ যাদের মধ্যে রয়েছেন ২৩ বছর বয়সী নীরজ আতানি। ওহায়ো-র হাউস অব রিপ্রেজেন্টেটিভ নির্বাচিত হয়েছিলেন তিনি। এছাড়া নর্থ ক্যারোলিনা স্টেট সেনেট থেকে দ্বিতীয়বার জয় চৌধুরি, অ্যারিজোনা স্টেট সেনেট থেকে ওমিশা শাহ, পেনসিলভানিয়া থেকে নিখিল সওয়াল, মিশিগান থেকে রাজীব পুরী, নিউইর্য়ক থেকে জর্মা কোনে, ক্যালিফোর্নিয়া থেকে এস কালরা ও টেক্সাস থেকে রবি সন্দিল জয়ী হয়েছেন ৷ মহিলাদের মধ্যে জয় হাসিল করেছেন- পদ্মা কুপ্পা মিশিগান স্টেট হাউস, জেনিফার রাজকুমার নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি,কেশা রাম (বর্মান্ট স্টেট সেনেট,নিমা কুলকার্নি কেন্টাকি স্টেট হাউস ও বন্দনা স্লেটর ওয়াশিংটন স্টেট হাউস থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

টিটাগড়ের পাটকলে ভয়াবহ আগুন । এম ভারত নিউজ

টিটাগড়ের কেলভিন জুটমিলে গতকাল রাতে হঠাট করেই আগুন লেগে যায়। এরপর সেই আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন পৌছায় আর শুরু হয় আগুন নেভানোর কাজ । কিন্তু সকাল পর্যন্তও আগুন নেভানো সম্ভব না হওয়ায় ঘটনাস্থলে আসে আরও কিছু ইঞ্জিন। ঘটনাসূত্রে জানা গেছে যে, প্রথমে জুটমিলের পাটঘরে আগুন লাগার পর […]

Subscribe US Now

error: Content Protected