টোকিও অলিম্পিকে ভারতের প্রথম সোনা জ্যাভলিনে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

টোকিও অলিম্পিক ২০২০ তে এক ডজন পদক ভারতের ঝুলিতে আসলেও অভাব ছিল স্বর্ণপদকের । দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে ১৩৩ কটি ভারতবর্ষের মুখে হাসি ফোটালেন নীরজ চোপড়া। শনিবার জীবনের প্রথম অলিম্পিক এই জাভলিনে সোনা জিতলেন দেশের গোল্ডেন বয় নীরজ।ফাইনালে শুরুতেই প্রথম রাউন্ডে নীরজ জ্যাভলিন ছুড়েছিলেন ৮৭.০৩ মিটার, দ্বিতীয়বার নিজের রেকর্ডকেই অতিক্রম করে ছুড়েছিলেন ৮৭.৫৮ মি।

তৃতীয়বারে জ্যাভলিন ছুড়েছিলেন মিটার আর চতুর্থবারে সবাইকে নিরাশ করে ফাউল করে বসেন তিনি। কিন্তু তাঁর দ্বিতীয়বারের প্রচেষ্টায় ছোঁড়া ৮৭.৫৮ মিটার তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। মিরাজ কে নিয়ে বাছাইপর্বের শুরু থেকেই সোনার পদক জয়ের আশায় দিন গুনছিলেন ‌ দেশের ১৩৩ কোটি মানুষ। আর আজ দেশের সমস্ত শুভাকাঙ্ক্ষীদের আশা সত্যি করেই ২০২০-এর টোকিও অলিম্পিক থেকে প্রথম সোনা নিয়ে আসলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অবশেষে উঠল তেল ট্যাঙ্কার মালিকদের ধর্মঘট । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ নতুন টেন্ডার বাতিল করে পরিবহনের মাসুল বৃদ্ধি,৬০টি বাতিল ট্যাঙ্কারকে পূনরায় কাজে বহাল করা সহ কয়েকদফা দাবিতে গত বৃহস্পতিবার থেকে অনিদিষ্টকালীন ধর্মঘটের ডাক দিয়েছিল ওয়েস্ট বেঙ্গল ট্যাঙ্কার মালিক সংগঠনের আন্দুল ইন্ডিয়ান অয়েল শাখার সদস্যরা। অবশেষে আজ তিনদিন পর অনিদিষ্টকালীন ধর্মঘট প্রত্যাহার করল তেল ট্যাঙ্কার মালিকপক্ষ। এদিন মালিক কর্তৃপক্ষের সঙ্গে […]
state_631

You May Like

Subscribe US Now

error: Content Protected