পরিচালকের মুখে কালি,’আশ্রম’-এর সেটে তাণ্ডব । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 37 Second

ফের আক্রমণের মুখে ওয়েব সিরিজ ‘আশ্রম’। এবার পরিচালক প্রকাশ ঝা-র ছবির সেটে ঢুকে তাঁর মুখে কালি ছিটিয়ে দিয়ে গেল বজরং দলের কর্মীরা। মধ্যপ্রদেশের ভোপালে পরিচালক প্রকাশ ঝা-র পরবর্তী ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজনের শ্যুটিং চলাকালীন সেটে আক্রমণ চালায় বজরং দল। সেই সময় সেটে উপস্থিত ছিলেন ওয়েব সিরিজের মূল চরিত্রাভিনেতা ববি দেওল-সহ অন্যান্য কলাকুশলীরা। তবে কেউ কিছু বুঝে ওঠার আগেই প্রকাশের মুখে কালি ছিটিয়ে দেন বজরং দলের কর্মীরা। হামলার কারণ হিসেবে বজরং দল জানিয়েছে, তাদের আপত্তির কারণ প্রকাশের ওয়েব সিরিজের নাম। নাম না বদলালে তারা ছবির শ্যুটিং বন্ধ করার পাশাপাশি ছবির মুক্তিও আটকে দেবে এমনটাই জানানো হয়েছে বজরং দলের তরফ থেকে।

এই ওয়েব সিরিজের বিরুদ্ধে বজরং দলের অভিযোগ, “পরিচালক ওয়েবসিরিজের নাম রেখেছেন আশ্রম। যে আশ্রম একটি ঐতিহ্যবাহী ভারতীয় সংস্কৃতি। কোনও একটি আশ্রমে ঘটা অপরাধের জন্য পরিচালক দেশের সব আশ্রমের দুর্নাম করতে পারেন না। ওয়েব সিরিজের ওই নাম রেখে আশ্রম সংস্কৃতির অবমাননা করেছেন ঝা।”

রবিবার ‘আশ্রম’-এর শ্যুটিং চলছিল ভোপালের আরেরা হিলসের পুরনো জেল চত্বর এলাকায়। সেখানেই বজরং দলের কর্মীরা আচমকা এসে সেটে ভাঙচুর শুরু করেন। প্রথমে সেটে অপেক্ষমান গাড়িগুলিতে, পরে শ্যুটিংয়ের অনেক জিনিসপত্রও ভেঙে দেন তাঁরা। তবে এই আক্রমণে পরিচালকের মুখে কালি ছেটালেও কাউকে আঘাত করা হয়নি। বজরং দলের আয়োজক সুশীল বলেছেন, “আমরা প্রকাশ ঝা-র মুখ কালো করে দিয়েছি। অভিনেতা ববি দেওলকেও খুঁজছি। ববির উচিত দাদা সানি দেওল, যিনি একজন অভিনেতা এবং বিজেপি সাংসদও, তাঁর থেকে শিক্ষা নেওয়া। উনি অনেক দেশপ্রেমের ছবি করেছেন।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

করোনায় বাড়ছে দৈনিক মৃত্যু, চিন্তিত সরকার । এম ভারত নিউজ

ক্রমশ ঊর্ধ্বমুখী করোনা-গ্রাফ। গত ২৪ ঘণ্টায় যদিও কমেছে দৈনিক সংক্রমন কিন্তু বৃদ্ধি পেয়েছে দৈনিক মৃতের সংখ্যা। এদিন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৪৪৩ জনের। একদিনে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৩০৬। এখনও পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ৪ লক্ষ ৫৪ হাজার ৭১২ জনের, মোট আক্রান্তের […]

Subscribe US Now

error: Content Protected