ঘড়িতে ৮টা, খোঁজ মিলছে না মানিক ভট্টাচার্যের । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 57 Second

ঘড়িতে বেজে গিয়েছে রাত ৮টা । আর এই সময়েই মধ্যেই নিজাম প্যালেস হাজিরা দেওয়ার কথা ছিল মানিক ভট্টাচার্যের । তাঁর বাড়িতেও এই মুহূর্তে পৌছে গিয়েছে পুলিশ। কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী সিবিআই দপ্তর নিজাম প্যালেসে রাত ৮টার মধ্যে পৌছোনোর কথা ছিল তাঁর । কোর্ট থেকে জানানো হয়েছিল তাঁকে হাজিরার নির্দেশ দিলেও আজ কোনওভাবেই তাঁকে গ্রেফতার কথা যাবে না । একদিনের স্বস্তিতে ছিলেন তিনি ।

ডেডলাইন ক্রস করে গেলেও তাঁর কোনও খোঁজ মেলেনি এখনও । আজই ২০১৪ সালের প্রাথমিক টেট-এর ওএমআর শিট নষ্ট করা সংক্রান্ত মামলায় নতুন করে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট৷ একই সঙ্গে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যকে রাত আটটার মধ্যে নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়৷ এসএসসি-র প্রাক্তন সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিকের বিরুদ্ধে এর আগেও হাজিরা এড়ানোর অভিযোগ কিন্তু রয়েছে । ফোন সুইচড অফ, বাড়িতেও তিনি নেই যে কারণে যোগাযোগও করা যাচ্ছেনা এই মুহূর্তে তাঁর সঙ্গে । এবার দেখার তিনি আদৌ কোর্টের এই নির্দেশ মানেন কিনা ?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইন্ডিয়ান আইডল থেকে বাদ পড়লেন রিতো, নেপোটিজম নয়তো ? । এম ভারত নিউজ

একটা সুর, একটা গলা যে মানুষের মনে জাগিয়ে তোলে অদ্ভুত অনুভূতি, গানের প্রতি যেন আরও বেশি ক্করে বাড়িয়ে তোলে ভালোবাসা । অন্য কোনও শিল্পীর নয়, নিজের গান শুনিয়েই মুগ্ধ করেছিলেন বিচারকদের । অরুনাচলের সেই রিতো রিবা, যার গান ‘Tu Meri heer , Mey Tera Ranjha’ এখন সবার মুখে মুখে । […]

Subscribe US Now

error: Content Protected