Jadavpur death case: আটক বিশ্ববিদ্যালয়েরই প্রাক্তনী। এম ভারত নিউজ

admin

বৃহস্পতিবারই স্বপ্নদীপের বাবাকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:3 Minute, 1 Second

নদিয়ার বগুলার ছেলে স্বপ্নদীপ কুণ্ডু। ছোট থেকেই পড়াশোনায় ভাল স্বপ্নদীপের স্বপ্ন ছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করবে। বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদীপ কুণ্ডুর হস্টেলের তিনতলা থেকে পড়ে মৃত্যু। ছাত্র মৃত্যু ঘিরে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্রের খবর, বৃহস্পতিবারই স্বপ্নদীপের বাবাকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিরপেক্ষ তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি।

স্বপ্নদীপের মৃত্যুর কারণ হিসাবে উঠে আসছে র‍্যাগিংতত্ত্ব। যাদবপুরের মেন হস্টেলে থাকতেন স্বপ্নদীপ। সেখানকার আবাসিকদের সঙ্গে কথা বলছে পুলিশ। সূত্রের খবর, ১০ জনকে তলবও করেছিল যাদবপুর থানা। তবে একজনও থানায় যাননি। এই ঘটনায় বেশ কয়েকজন ইঞ্জিনিয়ারিং পড়ুয়াও পুলিশের নজরে। স্বপ্নদীপের অস্বাভাবিক মৃত্যু মামলায় পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে যাদবপুর থানায়। ছেলের মৃত্যুর যথাযথ বিচার চাই, স্পষ্ট জানিয়ে দিয়েছেন পুত্রশোকে দিশাহারা মা।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যুর ঘটনায় তদন্তে নেমে বিশ্ববিদ্যালয়ের এক প্রাক্তন ছাত্রকে আটক করল পুলিশ। সৌরভ চৌধুরী নামে ওই প্রাক্তন ছাত্রের নাম ছিল মৃত ছাত্রের বাবার করা এফআইআরে। ইতিমধ্যেই যাদবপুরকাণ্ডে রাজ্য-রাজ্যপালের সংঘাত তুঙ্গে উঠেছে। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার যাদবপুরের ঘটনায় যখন প্রশাসনিক ব্যর্থতা খুঁজেছেন, তখন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু পাল্টা দাবি করেছেন, যাদবপুর বিশ্ববিদ্যালয় এখন সরাসরি আচার্যর অধীনে রয়েছে। ফলে এ ঘটনা আসলে রাজ্যপালের ব্যর্থতা। শুক্রবার বিকেলে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রধান, ডিন অফ স্টুডেন্টস এবং বাংলা বিভাগের পাঁচ পড়ুয়া যাদবপুর থানায় যান। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দীর্ঘতম জিভ দিয়ে নানা কায়দা! দেখে হতবাক সকলেই। এম ভারত নিউজ

সেই জিভ দিয়ে ছবি আঁকার ভেল্কিও দেখিয়েছেন নিক

You May Like

Subscribe US Now

error: Content Protected