চন্ডীপুরে সোহমকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান, ভাঙচুর করা হল প্রার্থীর গাড়িও। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

আজ দ্বিতীয় দফার বিধানসভা নির্বাচন রাজ্যে। সকাল থেকেই সরগরম রাজ্য রাজনীতি। বেলা বাড়ার সাথে সাথেই চড়ছে উত্তেজনার পারদ। একের পর এক জায়গা থেকে আসছে গন্ডগোলের খবর। এরই মাঝে চন্ডীপুরে তৃনমুল প্রার্থী সোহম চট্টোপাধ্যায়কে ঘিরে জয় শ্রীরাম স্লোগান দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল থেকেই পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর এলাকার বিভিন্ন কেন্দ্রে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থী সোহম। বেলা ন’টা নাগাদ মহম্মদপুর ১ নম্বর ব্লকে পৌঁছান তিনি। অভিযোগ, বুথের কাছাকাছি যেতেই অভিনেতার উদ্দেশে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে থাকেন বিজেপি সমর্থকরা। প্রথমে কোনো প্রকার প্রতিক্রিয়া না দিয়ে নিজের গাড়িতে গিয়ে বসেন সোহম। কিন্তু স্লোগান দিতে দিতে সেখানেও পৌঁছায় বিজেপি কর্মীরা।

তখন সোহমের নিরাপত্তা রক্ষীরা তাদের বাঁধা দিলে গাড়ি থেকে নেমে পড়েন সোহম। অভিযোগ জানান বুথে উপস্থিত জওয়ানদের কাছে। জওয়ানরা উপস্থিত থাকা স্বত্ত্বেও জটলা করে বিরোধী প্রার্থীর উদ্দ্যেশ্যে স্লোগান দেওয়া কীভাবে সম্ভব তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। এরপর সক্রিয় হন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। জটলা ভেঙে বিজেপি কর্মী সমর্থকদের নির্দিষ্ট দুরত্বে থাকতে বলেন। এই ঘটনায় তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেতা তথা তৃনমূল প্রার্থী সোহম চট্টোপাধ্যায়। তাঁর গাড়িতে ভাঙচুর ও চালানো হয়েছে বলে বিজেপির বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট দিতে যাওয়ার আগেই পুজো সারলেন বিজেপি প্রার্থী । এম ভারত নিউজ

বঙ্গে ভোটযুদ্ধের আজ দ্বিতীয় দফা। রাজ্যের ৪ জেলার ৩০ আসনে আজ সকাল থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। সকালবেলায় নিজের গ্রামে বসন্ত চন্ডী মায়ের স্থানে পুজো দিয়ে জমির আলপথ ধরে নিজের বুথে ব্রাহ্মণ কোন্দা বুথে সকাল সকাল ভোট দিয়ে ফেললেন কোতুলপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হর কালী প্রতিহার। এই কেন্দ্রটি তফসিলি জাতির […]

Subscribe US Now

error: Content Protected