মধুচন্দ্রিমায় মাছেদের স্বর্গরাজ্যে কাজল-গৌতম । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 9 Second

দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে ৩০ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। বিয়ের পর হায়দরাবাদে একটি রিসেপশন পার্টিও দিয়েছিলেন কাজল-গৌতম। বিয়ের যাবতীয় অনুষ্ঠানে বেশ প্রাণবন্ত রূপে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। সবকিছু মিলিয়ে বিয়ের অনুষ্ঠান শুরুর পর থেকেই নেটিজেনদের চর্চায় উঠে আসেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী। করোনা আবহে ঘনিষ্ঠ এবং পরিবারের মানুষদের নিয়ে বিয়ে সারলেও, তাতে জৌলুস কম ছিল না। বিয়ের লেহঙ্গা থেকে শুরু করে রিসেপশনের গাউন, সবকিছুতেই নজর কাড়েন কাজল। বিয়ের পর করওয়া চৌথেও ডিজাইনার শাড়িতে নজরকাড়ে নেটিজেনদের। আর তার ঠিক পরেই ব্যবসায়ী স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমা কাটাতে মালদ্বীপ উড়ে যান কাজল। সেখানে গিয়েই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নজরকাড়ে কাজল।

সৈকতে একান্তে সময় কাটানোর নানা মুহূর্ত ধরা পড়েছে কাজলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে কখনও দেখা যাচ্ছে সমুদ্রের নীচে মাছেদের স্বর্গরাজ্যে রাত কাটাচ্ছেন নবদম্পতি, তো কখনও আবার লাল টুকটুকে পিঠ খোলা গাউনে প্রকৃতির বুকে নিজেকে মেলে দিয়েছেন। কখনও আবার সমুদ্রের জলের সঙ্গে ম্যাচিং করে নীলরঙা ক্রপটপ পড়ে নজর কেড়েছেন। তবে এসবের মাঝে শরীরচর্চা করতে ভোলেন নি অভিনেত্রী। সেই ছবিও ভাইরাল হয়েছে রীতিমত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাজি অভিযান পুলিশের, উদ্ধার বাজি, আটক ব্যবসায়ী । এম ভারত নিউজ

হাইকোর্টের নির্দেশে করোনা আবহে বাজি পোড়ানো ও বিক্রি বন্ধ। এই নির্দেশে উপেক্ষা করেই পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় চলছিল বাজি বিক্রি। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় কোলাঘাট থানার পয়াগ গ্রামের বাজী বাজারে হানা দেয় পুলিশ। এদিন বেশ কয়েকটি দোকানের আতসবাজি বাজেয়াপ্ত করে কোলাঘাট থানার পুলিশ। পাশাপাশি ৩ জন বাজি বিক্রেতাদের […]

Subscribe US Now

error: Content Protected