থালাইভির প্রচারে কপিলের শোতে এলেন কঙ্গনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা তার পরেই মুক্তি পেতে চলেছে জয়ললিতার বায়োপিক “থালাইভি”। এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর সেই ছবির প্রচারেই এবার কপিল শর্মার জনপ্রিয় কমেডি শো তে এলেন অভিনেত্রী। তিনি আসার আগেই যুদ্ধকালীন তৎপরতায় নিরাপত্তারক্ষীরা সেট চেক করে যান। যা দেখে শো এর সঞ্চালক কপিল শর্মা মন্তব্য করেন, কিভাবে এত পরিচিতি লাভ করা যায় কঙ্গনা? তার প্রশ্নটা মজা করে বললেও কঙ্গনা বুদ্ধির সঙ্গে উত্তর দেন,স্পস্টবক্তা বলেই তিনি জনপ্রিয়।

এদিন কঙ্গনার উদ্দেশ্যে একাধিক মজার মজার প্রশ্ন করেন কপিল। বলিউডে কন্ট্রোভার্সী মানেই কঙ্গনা। তাই কপিল বলে বসেন, কেমন লাগছে অনেক দিন বিতর্ক না তৈরি হওয়ায়? এবারে কিন্তু ভীষণ হেসে ফেলেন কঙ্গনা। কপিলের শো তে কৌতুকশিল্পী অভিষেক ক্রুস্না কঙ্গনার মতোই সেজে আসেন। তিনি কঙ্গনার কাছে অভিযোগের সুরে বলেন, কপিল তার প্রিয় আয়না ভেঙে ফেলেছেন,এটা কি ঠিক কাজ? মুম্বাই কর্পোরেশন কঙ্গনার প্রিয় বাড়ি ভেঙে ফেলে। আর সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই কমেডির মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন অভিষেক। কঙ্গনা আবারও হেসে ওঠেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজই ভবানীপুরে মনোনয়ন জমা মমতার।এম ভারত নিউজ

আজ গণেশ চতুর্থী পূর্ণ তিথিতে মনোনয়নপত্র জমা দিতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর উপনির্বাচনের উদ্দেশ্যেই মনোনয়নপত্র জমা দিতে চলেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, উপ নির্বাচনের তারিখ নির্ধারণ হতে না হতেই চেতলায়, জনসভা করেছেন তিনি। আর সেখানেই এই মঞ্চ থেকে এই কথা ঘোষণা করেন তিনি। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected