রাকেশকে ‘সেক্সিস্ট’ তকমা করণের, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 31 Second

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়েনা বিগ বস ওটিটি-র প্রতিযোগী অভিনেতা রাকেশ বাপাটের। ফের একবার সমালোচনার ঝড় রাকেশকে ঘিরে। এবার রাকেশকে ‘সেক্সিস্ট’ তকমা দিলেন শোয়ের সঞ্চালক করণ জোহর। গত রবিবার বিগ বসের স্পেশাল পর্বে রাকেশের প্রতি রীতিমত নিজের রাগ জাহির করেন করণ। সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেঠির বোন শমিতা শেঠির সঙ্গে সম্পর্ক ভেঙেছেন রাকেশ। অবশ্য শমিতার দাবি, বিগ বসেরই আরেক প্রতিযোগী দিব্যার প্রতি আকৃষ্ট হয়েই সম্পর্কে ইতি টেনেছেন রাকেশ। এরই মধ্যে টাস্ক চলাকালীন আহত হন শমিতা। তখন সেই প্রসঙ্গেই রাকেশ প্রতীককে বলেন যে, “মেয়েদের তুলনায় ছেলেরা শক্তিশালী।” এই বক্তব্যের জেরেই রাকেশকে কার্যত তুলোধোনা করেন করণ। তিনি বলেন,”আমরা যে দুনিয়ায় বাস করছি সেখানে কি আদৌ এই কথাগুলো প্রযোজ্য?”

অভিনেতা রাকেশ করণের এই অভিযোগের প্রেক্ষিতে জানান,”আমি জানি একজন মহিলা কতোটা শক্তিশালী। আমি যেই বাড়িতে বড় হয়েছি সেখানে মহিলারাই পুরো সংসারের দায়িত্বে।” কার্যতই করণের এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি। কিন্তু করণ জোহরকে সমর্থন করে আসরে নেমেছেন আরেক প্রতিযোগী মুজ। রাকেশের এই বক্তব্যের সময়েই প্রতিবাদ করেন তিনি। মুজ সাফ জানিয়ে দেন যে লিঙ্গবৈষম্যের সঙ্গে শক্তির কোনও সম্পর্ক নেই। তবে সকলকে চমকে দিয়ে এই ঘটনায় রাকেশের পাশে দাঁড়িয়েছেন শমিতা। তাঁর দাবি, রাকেশের কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। কিন্তু সঞ্চালক করণ জানিয়ে দেন, ”এই ধরনের মন্তব্যকে তিনি অগ্রাহ্য করতে পারেন না।” সবশেষে করণের বক্তব্য ”রাকেশকে বোঝা মুশকিলই নয়, অসম্ভব।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আফ্রিকায় মারণ রোগ ছড়ানো মশা এবার কলকাতায় । এম ভারত নিউজ

মহামারীর আবহে দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে ক্রমাগত ডেঙ্গু-ম্যালেরিয়ার বাড়-বাড়ন্ত। কিন্তু এবার সেই দুশ্চিন্তাকেই কয়েক গুণ বৃদ্ধি করলো খাস কলকাতা থেকে সংগৃহীত জলের নমুনা। জলের নমুনায় এবার হদিস মিললো দক্ষিণ আফ্রিকায় ত্রাস সৃষ্টিকারী এক মশার। ডেঙ্গু-ম্যালেরিয়ার সাথে সাথেই আরও বড়ো বিপদবার্তার সংকেত দিলেন কলকাতা পুরসভার স্বাস্থ্যবিজ্ঞানীরা। আফ্রিকায় ভয়ঙ্কর পীতজ্বরের নেপথ্যেও রয়েছে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected