দেশে করোনার সংক্রমণ কমলেও আতঙ্কে কেরালা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

দেশব্যাপী সংক্রমণ নিম্নগামী, অথচ কেরালার গ্রাফ বিপরীতে। দেশে করোনা দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ হওয়ায় সময় চিন্তার ভাঁজ কপালে ফেলেছিল কেরালা সহ বেশ কয়েকটি রাজ্য। তবে স্বস্তির খবর গোটা দেশে। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের পর থেকে টানা কিছুদিনের ঊর্ধ্বগতির পর কিছুটা কমল করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত বুলেটিন অনুসারে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৮ হাজার ৬৬৭ জন। ইতিমধ্যেই দেশে বেশ কিছুটা কমল মৃত্যু সংখ্যাও। এছাড়াও গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে ৪৭৮ জনের।

আজ কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের প্রকাশিত তথ্য অনুসারে, গত ২৪ ঘন্টায় দেশে করোনার চিকিৎসাধীন রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ানোয় বর্তমানে রোগীর সংখ্যা ৩ লক্ষ ৮৭ হাজার ৬৭৩ জন। জানা গেছে ইতিমধ্যেই দেশে ৩ কোটি ১৩ লক্ষ ৩৮ হাজার ৮৮ জন করোনা থেকে মুক্তি পেয়েছেন। প্রসঙ্গত ,গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৩৫ হাজার ৭৪৩ জন। তবে সুরাহার মধ্যে ও চিন্তার ভাঁজ কপালে ফেলছে কেরালা। প্রসঙ্গত গত ২৪ ঘণ্টায় কেরলে করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ৪৫২।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দেশভাগ দিবস স্মরণে নয়া সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

আগামীকাল দেশের ৭৫তম স্বাধীনতা দিবস পালিত হতে চলেছে। তবে আজকের দিনের ঐতিহাসিক গুরুত্বও কম নয়। আজকের দিনেই মূলত দেশভাগের ঘটনার ভয়াবহ রূপ দেখেছিল দুই দেশের জনগণ। এই প্রসঙ্গে একটি টুইটের মাধ্যমে প্রধানমন্ত্রী জানান , দেশভাগের যন্ত্রণা কখনও ভোলার নয়। আর এই দিবসটিকে স্মরণ করার উদ্দেশ্যে প্রতি বছর ১৪ ই আগস্ট […]

Subscribe US Now

error: Content Protected