খড়দহে বিজেপি প্রার্থীর হাতে পাকড়াও ভুয়ো ভোটার ! এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 42 Second

উপনির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকেই রণক্ষেত্র চার কেন্দ্র। ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকেই খবরের শিরোনামে খড়দহ কেন্দ্র। এবার খড়দহ কেন্দ্রের তেঘরিয়ার শশীভূষণ জুনিয়র বেসিক স্কুলের ভোটগ্রহণ কেন্দ্রে হদিশ মিলল ‘ভুয়ো’ ভোটারের। জানা যাচ্ছে, খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহা হাতেনাতে ধরে ফেলেন ওই ভুয়ো ভোটারকে। এরপরেই শুরু হয় দু’পক্ষের তুমুল বচসা। যা পরবর্তীকালে বাগবিতণ্ডা থেকে ধস্তাধস্তির আকার নেয়। এই ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশনের।

এদিন সকাল থেকেই উত্তেজনা বিরাজমান খড়দহে। ভোট গ্রহণ পর্ব শুরু হওয়ার পরেই খড়দহের কল্যাণ নগর বিদ্যাপীঠে যান তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। কিন্তু সেখানে বুথে ঢুকতে তাঁকে ‘বাধা’ দেওয়া হয় এমনটাই অভিযোগ তাঁর। তিনি আরও অভিযোগ করেন, ভোটারদের কাছ থেকে ডাবল ডোজ টিকাকরণের সার্টিফিকেট দেখতে চায় কেন্দ্রীয় বাহিনী। কেন নির্বাচনী বিধিভঙ্গ করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সার্টিফিকেট চাইলেন, এই প্রশ্নই তুলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চলছে ভোটগ্রহণ , উপনির্বাচন অসমের পাঁচ কেন্দ্রেও । এম ভারত নিউজ

পশ্চিমবঙ্গের চারটি কেন্দ্রের পাশাপাশি শনিবার অসমের পাঁচটি কেন্দ্রেও চলছে উপনির্বাচন। একই সঙ্গে ভোট গ্রহণ হচ্ছে মণিপুর, মিজোরামের একটি করে কেন্দ্রেও। কোভিড স্বাস্থ্যবিধি এবং কড়া নিরাপত্তার আওতাতেই চলছে অসমের পাঁচটি বিধানসভা কেন্দ্রের ভোটগ্রহণপর্ব। এদিন অসমের গোঁসাইগাঁও, ভবানীপুর, তামুলপুর, মারিয়ানি এবং থোওরা কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। ভবানীপুর এবং তামুলপুর দুটি কেন্দ্রের বিধায়ক মারা […]

Subscribe US Now

error: Content Protected