কলকাতা লন্ডনের বদলে ভ্যানিশ হয়ে গিয়েছে, বিপর্যস্ত জনজীবন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

কলকাতা লন্ডনের বদলে ভ্যানিশ হয়ে গিয়েছে। কলকাতার বর্তমান পরিস্থিতি নিয়ে জিজ্ঞাসাবাদ করায় দিলীপ ঘোষ সরাসরি খোঁচা মারেন রাজ্যের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে।তিনি বলেন, মুখ্যমন্ত্রী দিল্লি গেলেন এখানে সব ভেসে গেল ,এবং কলকাতার প্রাক্তন মেয়র জেলে না থাকলেও কলকাতাকে বাঁচাতে পারলেন না। এছাড়াও তিনি ফিরহাদ হাকিমকে উদ্দ্যেশ্য করে বলেন, অন্যকে দোষ না দিয়ে কিছু করে দেখানো দরকার। রাজ্যের পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়।পশ্চিমবঙ্গে চলছে এখনও লকডাউনের বিধি নিষেধ। তারই মাঝে হতে চলেছে উপনির্বাচন।যথা সময়েই হবে বলে আশাবাদী তিনি। গতকাল এপ্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যের প্রত্যেকটি মানুষকেই করোনার ভ্যাকসিন দেওয়া সম্পূর্ণ হলে তবেই হলে নির্বাচন করা হোক।

যদিও এই ঘটনায় মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে দিলীপ ঘোষের বক্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী পদটিতে থাকার জন্যই তড়িঘড়ি উপনির্বাচন চাইছেন। সব স্বাভাবিক যদি থাকে তাহলে লকডাউন কেন তুলছেন না মুখ্যমন্ত্রী ? পুরসভার নির্বাচন কেন করাচ্ছেন না ? তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপির রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ।’দুমাস অন্তর মুখ্যমন্ত্রীর দিল্লী যাওয়া’ নিয়ে দিলীপ ঘোষ কটাক্ষ করে মমতাকে মান্থলি যাওয়ার পরামর্শ দিয়েছেন।তিনি বলেন, দিল্লী গিয়ে মন্ত্রীদের হাতে পায়ে ধরতে হবে ফান্ডের জন্য আর নিজের পার্টিকে সর্বভারতীয় করতে হবে তাই বিভিন্ন রাজ্যের নেতার কাছে MLA, MP সিট চাইছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গৃহবধূর আকস্মিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ায়। এম ভারত নিউজ

অপারেশনের পরই এক মহিলার আকস্মিক মৃত্যুকে ঘিরে শনিবার ব্যাপক উত্তেজনা ছড়াল পুরুলিয়ার নিতুড়িয়া থানা এলাকার মহারাজনগর গ্রামে। মৃত ঐ মহিলার নাম মমতা মান্ডি (১৯) ।বাড়ি পুরুলিয়ার নিতুড়িয়া থানার মহারাজনগর গ্রামে।মৃত ঐ মহিলার স্বামী বলদেব মুর্মু জানান,মাত্র তিন মাস আগে মমতার সাথে তার বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকেই তারা মমতার বাপের […]
district_469

Subscribe US Now

error: Content Protected