দেশের সম্পূর্ণ টিকাকরণের পথে লাক্ষাদ্বীপ। এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 8 Second

করোনা মোকাবেলায় নয়া সাফল্য লাক্ষাদ্বীপের । ইতিমধ্যে দেশের টিকাকরণের নজিরে অন্যান্য কেন্দ্রশাসিত অঞ্চল গুলির তুলনায় এগিয়ে রয়েছে লাক্ষাদ্বীপ । তবে এবার নয়া রেকর্ড গঠন করতে উঠে পড়ে লেগেছে এই কেন্দ্রশাসিত অঞ্চল। ইতিমধ্যেই ১০০% টিকাকরণ শেষ করতে চলেছে, এই কেন্দ্রশাসিত অঞ্চল। জানা যাচ্ছে, দেশের অন্যান্য রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল গুলির মধ্যে লাক্ষাদ্বীপ প্রথম এই রেকর্ড গড়তে চলেছে । কেন্দ্রীয় সরকারের তরফে প্রকাশিত বুলেটিন অনুসারে জানতে পারা গিয়েছে, এখনও পর্যন্ত ৯৯.২ শতাংশ মানুষের ইতিমধ্যেই উভয় ডোজ সম্পন্ন হয়েছে লাক্ষাদ্বীপে।

প্রসঙ্গত উল্লেখ্য, স্বাস্থ্যমন্ত্রকের তরফে প্রকাশিত তথ্য অনুসারে জানতে পারে গিয়েছে, লাক্ষাদ্বীপের এখনও পর্যন্ত ১,০১,৭৫৯ টি ডোজ প্রয়োগ করা সম্ভব হয়েছে। জানা যাচ্ছে তার মধ্যে প্রথম ডোজের সংখ্যা ৫৫ হাজার ১৪৪টি। পাশাপাশি ৪৬,৬১৫টি দ্বিতীয় ডোজ সম্পন্ন হয়েছে ইতিমধ্যেই। লাক্ষাদ্বীপের, এই নজিরের পাশাপাশি নয়া নজির তৈরি করেছে ভারতও। জানা যাচ্ছে, এখনও পর্যন্ত মোট ১০৮ কোটি মানুষের টিকাকরণ সম্পন্ন হয়েছে ভারতে । স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশিত বুলেটিন অনুসারে এখনও পর্যন্ত মোট ডোজের সংখ্যা ১০৮,১৮,৬৬,৭১৫ টি। প্রথম ডোজ সম্পন্ন হয়েছে, ৭৩,৯৩,২২,৯০৮ জনের। দ্বিতীয় ডোজ সম্পন্ন হয়েছে, ৩২,২৫,৪৩,৮০৭ জনের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুদ্রাস্ফীতি নিয়ে প্রশ্নের মুখে ইমরান খানের সরকার । এম ভারত নিউজ

পাকিস্তানে ব্যাপক মুদ্রাস্ফীতির জেরে নাজেহাল পাকিস্তানবাসী। ইতিমধ্যেই সেদেশের মুদ্রাস্ফীতি নিয়ে প্রশ্নের মুখে ইমরান খানের সরকার। জানা যাচ্ছে ইতিমধ্যেই বাজারদর অগ্নিমূল্য হওয়ার নেপথ্যে ইমরান খানের সরকারের দিকে আঙ্গুল তুলেছে বিরোধী দলের নেতৃত্বরা। জানা যাচ্ছে যে ইতিমধ্যেই পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করতে চলেছেন পাকিস্তানের ডেমোক্রেটিক মুভমেন্টের সকল সদস্যরা। ইতিমধ্যেই […]

Subscribe US Now

error: Content Protected