কয়লা পাচার কান্ডে সিবিআই দপ্তরে হাজিরা লালার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

ফের কয়লা-কাণ্ডে অভিযান চালিয়ে যাচ্ছিলেন সিবিআই গোয়েন্দারা। সিবিআইয়ের দাবি, এ রাজ্যের বিভিন্ন খনি থেকে বেআইনিভাবে কয়লা তুলে তা ভিন্ রাজ্যে পাচার করা হত। সিবিআইয়ের দাবি, এভাবেই রাজ্য থেকে কয়লা পৌঁছত উত্তরপ্রদেশ ও মধ্যপ্রদেশে। ইতিমধ্যে ভিন্ন রাজ্যে হানা দিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। অবশেষে সিবিআই দপ্তরে উপস্থিত হলেন কয়লা মাফিয়া লালা ওরফে অনুপ মাঝি। সিবিআই গোয়েন্দাদের দাবি বেশ অনেকদিন ধরেই হাজিরার করার কথা বলা হয়েছে তাঁকে, কিন্তু তিনি নানান অছিলায় হাজিরা এড়িয়ে যাচ্ছিলেন। আজ শেষ পর্যন্ত হাজিরা দিতে সিবিআই দপ্তরে পৌঁছলেন তিনি আর কিছুক্ষণের মধ্যেই তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু হবে বলে জানা গেছে ইতিমধ্যেই।

মঙ্গলবার ১১টা নাগাদ তিনি নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজিরা দেন।
খাদান থেকে বেসরকারিভাবে কয়লা খননের কাজ করেছিলেন তিনি। এমনটাই অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে এই কাজে তাঁর সঙ্গে সহায়কের ভূমিকা পালন করেছেন ইসিএল, নিরাপত্তা সংস্থা সিআইএসএফ, রেলের একাংশের কর্মীরা। কেন্দ্রীয় বাহিনী তরফ থেকে জানানো হয়েছে এই সমস্ত কিছুর পেছনে রয়েছে কোন মাথা। আর সেই কারণেই লালাকে হাজিরা দেওয়ার জন্য জানানো হয়েছিল সিবিআই-এর তরফ থেকে। কিন্তু লালা এতদিন ‘পলাতক’ ছিলেন। তাঁকে হন্যে হয়ে খুঁজছিল সিবিআই। আত্মগোপন করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন লালা। তবে আজ শেষ পর্যন্ত সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করতে এসেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই বাইপাস সার্জারি হতে পারে রাষ্ট্রপতির । এম ভারত নিউজ

আজই হতে পারে বাইপাস সার্জারি।রাষ্ট্রপতি ভবন সূত্রে এই কথাই জানানো হয়েছে।হাসপাতাল সূত্রে খবর, রাষ্ট্রপতির শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন। সেনা হাসপাতাল থেকে দিল্লির এইমসে স্থানান্তরিত করা হয়েছিল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে । সেখানেই শারীরিক অবস্থার পরীক্ষার পর চিকিৎসকরা তাঁর বাইপাস সার্জারির পরামর্শ দিয়েছেন। জানা যাচ্ছে, আজই হতে পারে বাইপাস সার্জারি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected