লালকেল্লায় ভারত সন্তানদের চাঁদের হাট! ছিলেন সোনার ছেলে নিরজ। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

আজ ৭৫ তম স্বাধীনতা দিবসে লালকেল্লায় উপস্থিত ছিলেন টোকিও অলিম্পিকে পদক জয় করা ভারতীয় ৩২ জন আ্যথলিট। এক কথায় বলতে গেলে লালকেল্লায় আজ বসেছে চাঁদের হাট । সেই তালিকায় আজ উপস্থিত ছিলেন সোনার ছেলে নীরাজ চোপরা থেকে শুরু করে মীরাবাঈ চানু ,পিভি সিন্ধু প্রমুখরা। বিশ্বের ইতিহাসে দীর্ঘদিন পরে অলিম্পিকে স্বর্ণ জয় করল ভারত। এক কথায় বিশ্ব ইতিহাসে এক নতুন অধ্যায় তৈরি করল ভারত। এছাড়াও আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার দুই উচ্চপদস্থ আধিকারিক। আজ প্রধানমন্ত্রী জাতীয় পতাকা উত্তোলনের আগেই স্বর্ণপদক জয়ী নিরজ চোপরা বলেন, ” এটি আমার কাছে একেবারেই একটি নতুন অভিজ্ঞতা। কারণ, এতদিন পর্যন্ত এই অনুষ্ঠান টিভিতে দেখতাম। এখন ব্যক্তিগতভাবে এই অনুষ্ঠানে যোগ দিতে সক্ষম হয়েছি। অলিম্পিকের ইতিহাসে আমরা দীর্ঘদিন ব্যক্তিগত ইভেন্টে সোনার পদক জিতিনি। আমার খুবই ভাল লাগছে এটা ভেবে যে, গোটা দেশ আজ আমার জন্য গর্ব বোধ করছে।”

আজ লালকেল্লায় ৭৫ তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল, সমস্ত খেলোয়াড়সহ সাপোর্টিং স্টাফদের। দেশের হয়ে এই প্রথম সাতটি পদক জয় করে এনেছেন ক্রিড়াবিদরা। তারমধ্যে একটি সোনা, দুটি রূপো ও চারটি ব্রোঞ্জ। ইতিমধ্যেই তাঁদের এই সফলতার জন্য সকলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মার্কিনিদের দেশে ফেরাতে আফগানিস্তানের পথে ৫০০০ মার্কিন সেনা! এম ভারত নিউজ

ক্রমশ তালিবানদের দখলে চলে যাচ্ছে আফগানিস্তান। ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে নিরাপরাধদের ওপর নির্যাতন শুরু করেছে তালিবানরা। আর এমন পরিস্থিতিতে নিজেদের দেশের জনসাধারণকে দৃষ্টি ফেরাতেই উদ্যোগ নিল মার্কিন প্রেসিডেন্ট। ইতিমধ্যেই ৫০০০ সেনা পাঠানো হয়েছে আফগানিস্থানে। গত কয়েক মাস আগেই, আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার করার ঘোষণা করেছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। […]

Subscribe US Now

error: Content Protected