প্রদেশ কংগ্রেস থেকে ইস্তফা দিলেন সৌমেন মিত্রের ছেলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন প্রয়াত সোমেন মিত্রের ছেলে রোহন মিত্র। জানা যাচ্ছে আজই প্রদেশ কংগ্রেসের সমস্ত নেতা এবং দলীয় সমর্থকদের নিয়ে বৈঠক ডেকেছেন অধীর চৌধুরী। বর্তমানে এককথায় বলতে গেলে কংগ্রেসের ভরাডুবি চলছে বঙ্গে। মূলত দীর্ঘদিনের ক্ষোভের প্রকাশেই আজ প্রদেশ কংগ্রেস থেকে ইস্তফা দিলেন রোহন মিত্র। ইতিমধ্যেই নিজের পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। নিজের পদত্যাগপত্রে তিনি জানান, “অধীর চৌধুরী যোগ্য নেতা। কিন্তু যাঁদের নিয়ে চলছেন, তাঁদের কোনও গ্রহণযোগ্যতা নেই। সেই কারণেই কংগ্রেসের এই হাল। বিধানসভা ভোটে পরাজয়ের পরেও কংগ্রেসকে নতুনভাবে সাজানোরও কোনও উদ্যোগ দেখা যাচ্ছে না।”

ইস্তফা দেওয়ার আগে নিজের একটি তিন পাতার ইস্তফা পত্র জমা দিয়েছেন তিনি। সেখানেই নিজের সমস্ত ক্ষোভ উগরে দিয়ে বলেন, প্রদেশ সভাপতি হিসেবে অধীর চৌধুরীর দুবারের মেয়াদকালে রোহনকে বারংবার অপমান করা হয়েছে। শুধু তাই নয়, তাঁর বাবা প্রদেশ কংগ্রেসের সভাপতি হওয়ার সত্বেও যুব ভোটে তাঁকে কিভাবে হাড়ানো হয়েছে তা এখনও পর্যন্ত ভুলতে পারেননি তিনি। যদিও প্রদেশ কংগ্রেসের আজকের বৈঠকের আগে ,রোহনের এই পদত্যাগ বেশ কিছুটা জল্পনা তৈরি করেছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই বিধানসভা নির্বাচনের সময় জোট তৈরি করার ক্ষেত্রে ক্ষোভ প্রকাশ করেছিলেন রোহন মিত্রের মা। পাশাপাশি তৃণমূলের সঙ্গে জোটের ক্ষেত্রে ইতিবাচক সাড়াও মিলেছে তাঁদের থেকে। তবে এবার কি তৃণমূলে যোগ দিতে চলেছেন রোহন? প্রশ্ন থেকেই যাচ্ছে এখানে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বকখালিতে ট্রলারডুবি, নিখোঁজ ১০ । এম ভারত নিউজ

ভয়াবহ দুর্ঘটনা ঘটল বকখালিতে। জানা যায় গভীর সমুদ্র থেকে তীরে ফেরার সময় মৎস্যজীবী বোঝায় এই ট্রলারটি হঠাৎ ডুবে যায়। ইতিমধ্যেই দুজনকে উদ্ধার করা হলেও এখনও পর্যন্ত নিখোঁজের সংখ্যা প্রায় ১০। এই ট্রলারটি নাম এফবি হৈমাবতী। প্রসঙ্গত উল্লেখ্য, দিন পাঁচেক আগে ১২ জন মৎসজীবীকে নিয়ে গভীর সমুদ্রের উদ্দেশ্যে রওনা হয়ে ছিল […]
district_140

Subscribe US Now

error: Content Protected