প্রয়াত হলেন কিংবদন্তি অভিনেতা অরবিন্দ রাঠোর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

করোনাকে হারিয়েও শেষ রক্ষা হল না অরবিন্দ রাঠোরের। শেষ পর্যন্ত না ফেরার দেশেই চলে গেলেন তিনি। জানা যাচ্ছে মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। পারিবারিক সূত্রে জানানো হয় করোনা ধাক্কা সামলে উঠলেও বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন যাবৎ শারীরিক অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেতা। শেষ পর্যন্ত সেই কারণেই মৃত্যু হয় তাঁর।মুম্বাইয়ে নিজের বলিউডের কাজ শেষ করে , গুজরাটে এসে বসবাস করতে শুরু করেছিলেন তিনি। জানা যায় নিজের ব্যক্তিগত জীবনে কখনোই কোনো রকম সম্পর্কে জড়াতে চাননি অভিনেতা। তাই নিজের শেষ জীবনের ভরসা হয়েছিল ভাইজি এবং তাঁর মেয়ে। এ বিষয়ে অভিনেতার ভাইজি সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, দীর্ঘ কিছু মাস ধরে শয্যাশায়ী ছিলেন অভিনেতা । করোনার দ্বিতীয় সংক্রমনের ঢেউয়ে করোনা আক্রান্ত হলেও তা জয় করে নিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত শেষ রক্ষা হল না ।

অভিনেতার কর্মজীবনে বলিউডে অভিনয়ের পাশাপাশি থিয়েটারে কাজ করেছেন তিনি । তবে অভিনয় জগতে আসার আগে একজন চিত্রসাংবাদিক হিসেবে কাজ করেছিলেন তিনি। বলিউডের পাশাপাশি বহু গুজরাটি চলচ্চিত্রে তাঁকে ভিলেনের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল। কর্মজীবন থেকে অবসর নিয়ে একেবারে অন্তরালে চলে গিয়েছিলেন তিনি। কাটাতে চেয়েছিলেন পারিবারিক সময় । নিজের শেষ জীবনটা পরিবারের সঙ্গে হাসি মজা করে কাটিয়ে দিয়েই না ফেরার দেশে পাড়ি দিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভাষণ শেষ না করেই বিধানসভা ত্যাগ করলেন রাজ্যপাল । এম ভারত নিউজ

মাত্র এক লাইন ভাষণ দিয়েই বিধানসভা ছেড়ে চলে গেলেন রাজ্যপাল জাগদীপ ধনখর। আজ বিধানসভা অধিবেশনের শুরুতেই নিয়মমাফিক ভাষণ দিতে নিজ আসনে বসেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনখর। তবে সেই মুহুর্তেই “ভারত মাতা কি জয়” ধ্বনিতে স্লোগান দিতে থাকেন বিরোধী দলের নেতারা। প্রসঙ্গত উল্লেখ্য ,গত কয়েকদিন ধরেই আজকের এই বিধানসভা অধিবেশন নিয়ে […]
state_26

Subscribe US Now

error: Content Protected