পরপর ৩ বাড়িতে জানলার গ্রিল কেটে চুরি, চিন্তায় এলাকাবাসী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

এবার চুরির শিকার খোদ মহানগরী। জানা যাচ্ছে গতকাল রাত্রে মহানগরীর বাগুইআটি থানা এলাকার প্রফুল্লকানন পশ্চিমে এলাকায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। জানা যাচ্ছে গতরাত্রে পরপর তিনটি বাড়িতে জানালার গ্রিল কেটে চুরি হয়। শুধু তাই নয় পাশাপাশি একটি অফিসেও চুরির ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। চুরি যায় নগদ টাকা, ল্যাপটপ, মোবাইল সহ বেশকিছু প্রয়োজনীয় কাগজপত্র। জানা যাচ্ছে করোনার এই কঠিন পরিস্থিতির মাঝেও জলের যোগান দেন এমন এক ব্যক্তির অফিস থেকেও প্রয়োজনীয় জিনিস চুরি করে পালিয়েছে এই চোর।

এই ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। মূলত ওই এলাকায় বেশ কয়েকটি বাড়িতে বয়স্ক ভদ্রলোক এবং ভদ্রমহিলারা একাই থাকেন। আর তার সুযোগ নিয়ে চোরেরা এমন কাজ করে চলেছে। একটি সিসিটিভি ফুটেজের মাধ্যমে দেখা গেছে এক ব্যক্তি হাতে একটি দাঁ নিয়ে, পাঁচিল টপকে অফিসের ভেতরে ঢুকেছে। সম্ভবত এখান থেকেই কোন সূত্র পেয়ে তল্লাশি অভিযান চালানো হবে। ইতিমধ্যেই পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ জানানো হয়েছে হয়েছে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানতে পারে গেছে এই প্রথম নয়, এর আগেও ঐ এলাকায় চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ এলাকাবাসীর। ওই এলাকার এক ভদ্রমহিলার সঙ্গে কথা বলে জানতে পারে গেছে কিছুদিন আগেই তাঁর বাড়ি থেকে এসির পাইপ খুলে পালিয়ে যায় চোর। তবে এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার বা আগের চুরির কিনারা করতে পারেনি। যার ফলে স্বভাবতই রাজ্যের আইন শৃঙ্খলা ও নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন সাধারন মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আগামী ৯ আগস্ট হতে চলেছে উপনির্বাচন । এম ভারত নিউজ

রাজ্যে সবকটি ফাঁকা আসনের উপনির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নিল নির্বাচন কমিশন। জানা যাচ্ছে আগামী ৯ই আগস্ট রাজ্যের সমস্ত ফাঁকা বিধানসভা কেন্দ্রগুলিতে উপ নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে বিধানসভার সংসদ থেকে নিজের নাম প্রত্যাহার করেছিলেন দীনেশ ত্রিবেদী এবং তার পরেই যোগদান করেছেন বিজেপিতে । ২০২৬ সাল পর্যন্ত তাঁর […]
politics_178

Subscribe US Now

error: Content Protected