নুসরতের পাল্টা এবার লকেট? সাংসদের বিরুদ্ধে ইডির দ্বারস্থ তৃণমূল। এম ভারত নিউজ

admin

গত সোমবার নুসরত জাহানের বিরুদ্ধে প্রতারণা ও টাকা তছরুপের অভিযোগ আনেন বেশ কয়েকজন

0 0
Read Time:3 Minute, 35 Second

তৃণমূল সাংসদ নুসরত জাহানকে নিয়ে বিতর্কের মাঝে এবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ইডির দফতরে অভিযোগ দায়ের। বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ইডি দফতরে অভিযোগ দায়ের করলেন বিধাননগরের তৃণমূল মেয়র পারিষদ তুলসী সিনহা রায়। যদিও অভিযোগপত্রে তিনি নিজেকে সমাজকর্মী ও আইনজীবী হিসাবেই উল্লেখ করেছেন। লকেটের বিরুদ্ধে তৃণমূল নেত্রীর অভিযোগ, রোজ ভ্যালি সংস্থা থেকে আর্থিকভাবে লাভবান হয়েছেন লকেট। সেই সংক্রান্ত তথ্যও ইডির হাতে তুলে দিয়েছেন বলে দাবি করেছেন তুলসী সিনহা রায়।

শুক্রবার সকাল ১০টা নাগাদ ইডির দফতরে কাজকর্ম শুরু হতেই সেখানে পৌঁছন বিধাননগর পুরনিগমের ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা মেয়র পারিষদ তুলসি সিনহা রায়। সঙ্গে ছিলেন বেশ কয়েকজন তৃণমূলপন্থী সমাজকর্মী ও আইনজীবী। তাদের প্রশ্ন, কেন্দ্রের শাসকদলের সাংসদ বলেই কি লকেটের গায়ে হাত দেওয়া হচ্ছে না? তুলসী জানান, “ইডি বিভিন্ন তদন্তে যুক্ত হয়েছে, তারা তদন্ত করছে আর আমরা দেখছি এই তদন্তে কিছু বিরোধী দলের লোকেদেরকেই টার্গেট করা হচ্ছে। তাই আমরা একটা নিরপেক্ষ তদন্তের জন্য এসেছি। সাংসদ লকেট চট্টোপাধ্যায় রোজভ্যালির একজন বেনিফিশিয়ারি। এই ব্যাপারে তদন্ত যাতে নিরপেক্ষভাবে হয়, তার জন্য আমরা আজকে ইডি দফতরে একটা আবেদন জমা দিয়ে গেলাম।”

এ নিয়ে লকেট চট্টোপাধ্যায় বলেন, “চিটফান্ডে সবথেকে বেশি সুবিধা নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পরিবার। সেটা তাঁদেরই একজন মুখপাত্র জানিয়েছেন। চিটফান্ডে সুবিধা নিয়ে তাঁদের দলের মন্ত্রী, বিধায়ক জেলে গিয়েছেন। তৃণমূল দলটা চোর ডাকাতে ভরে গিয়েছে। তাঁদের দলের একজন সাংসদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে বলে, আর আমি ছবির জগতে ছিলাম বলে এখন এসব করছে।”

উল্লেখ্য, গত সোমবার নুসরত জাহানের বিরুদ্ধে প্রতারণা ও টাকা তছরুপের অভিযোগ আনেন বেশ কয়েকজন। তাঁদের নিয়ে ইডি দফতরে হাজির হন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। এরই পাঁচদিনের মাথায় এবার বিজেপি সাংসদের বিরুদ্ধে অভিযোগ উঠল। তুলসীর অভিযোগ, রোজভ্যালি চিটফান্ড থেকে আর্থিকভাবে উপকৃত হয়েছেন লকেট চট্টোপাধ্যায়। যেহেতু ইডি এই রোজ ভ্যালি-দুর্নীতির তদন্ত করছে, তাই ইডির কাছে নিরপেক্ষ তদন্তে আবেদন জানান তিনি। বলেন, প্রয়োজনে আরও তথ্য দিয়ে তদন্তকারীদের সহযোগিতা করতে রাজি তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সুমন ঘোষের নতুন ছবি 'কাবুলিওয়ালা', নয়া অবতারে মিঠুন চক্রবর্তী। এম ভারত নিউজ

সে ব্যাপারে অবশ্য মুখ খোলেননি পরিচালক। এমনকী কে হচ্ছে মিনি, তাও জানা যায়নি

Subscribe US Now

error: Content Protected