বাংলায় পদ্ম ফুটবেই : শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 54 Second

দিন যত এগোচ্ছে ততই বাড়ছে ভোট উত্তাপ। রবিবাসরীয় বিকেলে হুডখোলা গাড়িতে চেপে নিজের দাপিয়ে বেড়ালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিন পূর্ব মেদিনীপুরের ঢোলমারিতে বিজেপির পক্ষ থেকে একটি পদযাত্রার আয়োজন করা হয়। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে এই মিছিলে যেখানে উপস্থিত ছিলেন কয়েক হাজার কর্মী সমর্থক পা মেলান। মহিলা বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

এদিন হুডখোলা গাড়িতে শুভেন্দু অধিকারী সহ তার ঘনিষ্ঠ নেতা কনিষ্ক পন্ডাও উপস্থিত ছিলেন। , এদিন তৃণমূলকে কটাক্ষ করতে গিয়ে শুভেন্দু বলেন, যেভাবে মানুষজন বিজেপির দিকে ঝুঁকেছে তাতে আগামী দিনে তৃণমূল নামক কোম্পানিটা উঠে যাবে। এদিনও মিছিলের মাঝে মাঝেই হাতে মাইক নিয়ে শ্লোগান দিতে শোনা গেছে তাঁকে।

কাঁথিতে মিছিল শেষে জনসভা করেন শুভেন্দু অধিকারী। সেখানে বলেন, ‘নির্বাচনবিধি চালু হতে দিন, সিআরপি দিয়ে ভোট হবে। ভাইপোর পাঠানো আইসিদের অবস্থা কী হয় শুধু দেখবেন। সিআরপির ঠেঙানি খাবে, বেশি বাড়াবাড়ি করলে।’ এদিন বক্তব্যের প্রথম থেকেই তৃণমূল ও নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন শুভেন্দু। তৃণমূলকে ‘প্রাইভেট লিমিটেড কোম্পানি’ বলে বিদ্রুপ করে বলেন, সকলে মিলে এই ‘প্রাইভেট লিমিটেড কোম্পানি’কে তুলে ফেলে দিতে হবে। তাঁর কথায়,’পদ্ম এবার ফুটবে, বিজেপি ক্ষমতায় আসবে’। সেইসঙ্গে মঞ্চ থেকে স্লোগান তোলেন, ‘আমার বুথ, সব চেয়ে মজবুত’, ‘তৃণমূল যদি ৯ পায়, আমরা ৯০’।

তিনি বলেন, ছোট থেকেই বাবা শিশির অধিকারীর সঙ্গে এসব অঞ্চল চষে বেড়িয়েছি এবং এই মাটিকে ভাল ভাবে চিনেছি। একইসঙ্গে জানান, যেভাবে খেজুরিতে নন্দীগ্রামে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি, একইভাবে এবারও গণতন্ত্র প্রতিষ্ঠা করব।
অনুষ্ঠানে সামিল হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন শুভেন্দু অধিকারী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সরকার চালাতে ব্যর্থ তৃণমূল : কেশব প্রসাদ মৌর্য । এম ভারত নিউজ

অমিত শাহের কথা মত বাংলায় দুশো আসন নিশ্চিত করার লক্ষ্যে কর্মীদের মনোবল বৃদ্ধি করে সংগঠনকে মজবুত করতে ঝাঁপিয়ে পড়েছে গেরুয়া ব্রিগেড। সাল শুরুর প্রথম রবিবারে গ্রামীণ হাওড়ার অন্তর্গত উলুবেড়িয়া পূর্ব বিধানসভায় দিনভর একাধিক কর্মসূচিতে যোগ দিলেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী শ্রী কেশব প্রসাদ মৌর্য। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে এদিন সকালে বাউড়িয়া ফোর্টগ্লষ্টার […]

You May Like

Subscribe US Now

error: Content Protected