মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ, মৃত ১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ। জানা যাচ্ছে, মধ্যপ্রদেশের নিমাণ জেলায় চোর সন্দেহে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয়। এমনকি সাক্ষ্য প্রমাণ ছাড়াই তাঁর সঙ্গে এই বর্বরতা দেখান উপস্থিত ব্যক্তি সাধারন। পরবর্তীতে তাঁকে মারধোর করে মনের শান্তি না হওয়ায় চলন্ত ট্রাকের সঙ্গে বেঁধে, তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া হয় । যার ফলে স্বভাবতই রাস্তার পিচের ধারে তাঁর শরীরে ভয়াবহ আঘাতের চিহ্ন তৈরি হতে থাকে। জানা যাচ্ছে, এই ঘটনার জেরে ভয়াবহভাবে জখম হয়েছে ওই ব্যক্তির শরীর । পরবর্তীতে ওই ব্যক্তির মৃত্যু হয় বলেই জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও মানুষের মনে এইরুপ বর্বরতা লুকিয়ে আছে তা আরও একবার প্রমাণ পেল আজ। সভ্য সমাজে সভ্যতার চাদর গায়ে লাগিয়ে প্রতিনিয়ত বেশকিছু বর্বর ঘুরে বেড়াচ্ছে তার প্রমাণও পাওয়া গেল।

দেশে আদিবাসী সম্প্রদায়ের জন্য বিভিন্ন রাজ্যের তরফে বিশেষ সুযোগ সুবিধার ব্যবস্থা করা হয়েছে।তবে আজও কোন না কোন জায়গাতে গিয়ে অপদস্ত হতে হয় তাঁদের।কোথাও কোথাও হতে হয় বর্বরতার শিকার। আজ এমনই বর্বরতার শিকার হতে হল ওই ব্যক্তিকে। ইতিমধ্যে মধ্যপ্রদেশ পুলিশের তৎপরতা থেকে গ্রেপ্তার করা হয়েছে ৫ ব্যক্তিকে। শুধু তাই নয় ইতিমধ্যে আরও ৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজ মন কি বাতের অনুষ্ঠানে ধ্যানচাঁদকে শ্রদ্ধার্ঘ্য মোদির । এম ভারত নিউজ

আজ ভারতীয় হকির জনক ধ্যানচাঁদের জন্মদিন। সেই কারণেই আজ জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে, মন কি বাতের অনুষ্ঠানে হকির জনককে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা যাচ্ছে, প্রতি বছর এই উপলক্ষে ২৯ শে আগস্ট দিনটিতে জাতীয় ক্রীড়া দিবস পালন করা হয়ে থাকে। আর সেই উপলক্ষে আজ জাতির উদ্দেশ্যে দেশের […]
news_1210

You May Like

Subscribe US Now

error: Content Protected