আমরণ অনশনে মহন্ত পরমহংস দাস, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 39 Second

ভারতকে হিন্দু রাষ্ট্র ঘোষণা করার দাবিতে আমরণ অনশনে অযোধ্যার তপস্বী ছাউনির মহন্ত পরমহংস দাস। শনিবার সকাল ৫টা থেকে আমরণ অনশন শুরু করেন তিনি। পরমহংস দাসের দাবি, যেহেতু ভারতে হিন্দুদের সংখ্যা অন্য কোনও ধর্মের মানুষের থেকে অনেক বেশি, তাই ভারতকে হিন্দু রাষ্ট্র ঘোষণা করা উচিত। উনি বলেন, যখন দেশ ভাগ হয়েছিল, তখন সর্বাধিক জনসংখ্যার ভিত্তিতে পাকিস্তান মুসলিম রাষ্ট্র হয়ে গিয়েছিল। কিন্তু ভারত আজও হিন্দু রাষ্ট্র ঘোষণা হয়নি।

এছাড়া পাকিস্তানে, বাংলাদেশে থাকা হিন্দুদের ভারতে এনে তাঁদের নাগরিকতা দেওয়ারও দাবি তোলেন তিনি। উনি আশঙ্কা প্রকাশ করে বলেন, যদি ভারতের সংখ্যালঘু সম্প্রদায় এভাবেই তাঁদের জনসংখ্যা বাড়াতে থাকে, তাহলে একদিন এমন আসবে যখন এই সংখ্যালঘুরা দেশ ভাগের দাবি তুলবে। দাবি মানা না হওয়া পর্যন্ত আমি অন্ন, জল গ্রহণ করবেন না বলেই হুঁশিয়ারি দেন তিনি। অন্যদিকে, কোনও রকম দুর্ঘটনা এড়াতে সতর্ক রয়েছে জেলা প্রশাসন। এরআগে মহন্ত পরমহংস দাস অযোধ্যা শ্রী রাম মন্দির নির্মাণ নিয়ে আমরণ অনশনে বসেছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের অসুস্থতার শিকার নির্মল মাজি । এম ভারত নিউজ

আরও একবার অসুস্থতার শিকার শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজি । করোনা আক্রান্ত হয়ে ভর্তি মেডিক্যাল কলেজে । এর আগে ৩ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাঁকে । সে ধাক্কা কাটতে না কাটতেই করোনার কবলে নির্মলবাবু । জ্বর ও শ্বাসকষ্টের মতো উপসর্গ ছিল তাঁর । শনিবার করোনার রিপোর্ট […]

Subscribe US Now

error: Content Protected