ফের ইডির হাজিরা এড়িয়ে গেলেন মলয় ঘটক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

আবারও ইডির হাজিরা এড়িয়ে গেলেন রাজ্যের আইন মন্ত্রী মলয় ঘটক।আজ দিল্লি যাবার কথা ছিল তাঁর তবে রাজ্যে আগত উপনির্বাচনে কর্মসূচির প্রসঙ্গ জানিয়ে ইতিমধ্যেই দিল্লীর সদরদপ্তর একটি ই-মেইল করেছেন তিনি। তিনি জানিয়েছেন, রাজ্যে উপনির্বাচন সংক্রান্ত বিভিন্ন কর্মসূচির কারণে কোনভাবেই এই মুহূর্তে দিল্লিতে গিয়ে হাজিরা দেওয়া সম্ভব নয় তাঁর পক্ষে। রাজ্যের শাসকদলের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী পদে থাকার কারণে, উপনির্বাচনের প্রচারে তাঁর থাকাটা কতটা গুরুত্বপূর্ণ তাও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য কয়লাকান্ডে তদন্তের কারণে আজ দিল্লিতে ডেকে পাঠানো হয়েছিল আইন মন্ত্রীকে। তবে এই প্রথম নয় এর আগেও ১৪ সেপ্টেম্বর দিল্লির সদরদপ্তরের ডাকা হয়েছিল তাঁকে। তবে এনফর্সমেন্ট ডিরেক্টরেটের এই তলবে সাড়া দেননি তিনি। মূলত সেই সময় অল্প সময়ের মধ্যে নথি সংগ্রহ করা সম্ভব হয়নি বলেই জানিয়েছিলেন তিনি। তাঁর আইনজীবী দীপঙ্কর কুন্ডু চিঠি দিয়ে জানিয়েছিলেন, এই মুহূর্তে দিল্লি যেতে পারবেন না মলয় ঘটক। একজন দায়িত্বশীল মন্ত্রী হিসেবে তদন্তে যত রকম সহযোগিতা করার প্রয়োজন হবে তা করতে রাজি তিনি। এমনকি কলকাতার অফিসে থেকে ভার্চুয়াল জিজ্ঞাসাবাদে প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে তাতে রাজি হয়নি তদন্তকারী সংস্থা। জানানো হয়েছিল, ২৩ সেপ্টেম্বর দিল্লিতে হাজির হতে হবে আইনমন্ত্রীকে। তবে আজ উপনির্বাচনের কর্মসূচির কারণে দিল্লি যাত্রা বাতিল করলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মমতার পাড়ায় বিজেপি কর্মীর শবদেহ নিয়ে মিছিল সুকান্তের । এম ভারত নিউজ

ভবানীপুরে উপনির্বাচনের ঠিক এক সপ্তাহ আগে ফের বিতর্কে জড়ালেন বিজেপির নব্য নির্বাচিত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ভবানীপুরে দলীয় এক প্রার্থীর মৃতদেহ নিয়ে মিছিল করতে গিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়ালেন সুকান্তসহ অন্যান্য বিজেপি নেতারা। পুলিশের বিরুদ্ধে বলপ্রয়োগের অভিযোগ তুলে রাস্তার উপরেই অবস্থান-বিক্ষোভ শুরু করেন তাঁরা। বুধবার দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পশ্চিম […]

Subscribe US Now

error: Content Protected