নিশীথকে গুন্ডা বলে আক্রমণ মমতার! নিশানায় বিএসএফও। এম ভারত নিউজ

admin

“যদি আমাদের কেউ দুঃখ দিয়ে থাকে তাহলে আমি তাঁদের হয়ে হাতজোড় করে ক্ষমা চাইছি। ভুল বুঝবেন না।”

0 0
Read Time:3 Minute, 41 Second

সব কেন্দ্রের প্রার্থীই মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনী প্রচারে প্রায়শই এমন কথা শোনা গিয়েছিল তৃণমূলের সুপ্রিমোর মুখে। পাশাপাশি, তাঁর মুখে আর একটি কথা শোনা যেত, যদি কিছু ভুল হয়ে থাকে, ক্ষমা করে দেবেন। পঞ্চায়েত নির্বাচনেও একই সুর শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। কোচবিহারের চান্দামারিতে তাঁর প্রথম নির্বাচনী প্রচারে এসে অকপটে ভুল স্বীকার করে হাতজোড় করে ক্ষমা চাইলেন তিনি। এদিন মমতা বলেন, “যদি আমাদের কেউ দুঃখ দিয়ে থাকে তাহলে আমি তাঁদের হয়ে হাতজোড় করে ক্ষমা চাইছি। ভুল বুঝবেন না।” পাশাপাশি ‘দুষ্টু’ কর্মীদের ভুল শোধরাতে দিলেন চড় মারার নিদানও।

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকে গুন্ডা বলে আক্রমন করেন। বলেন, “সবথেকে বড় দস্যু-ডাকাত বিজেপির মন্ত্রী খুন করে ঘুরে বেড়ায়। তাঁর বিরুদ্ধে কোনও মামলা হয় না। পঞ্চায়েতে মানুষ বিএসএফের গুলি খাচ্ছে আর উনি আফ্রিকা ঘুরে বেড়াচ্ছেন।” পাশাপাশি, বিএসএফকেও আক্রমণ শানান তৃণমূল সুপ্রিমো। বলেন, “ভয় দেখালে অভিযোগ জানাবেন। ভয়ে ঘরে বসে থাকবেন না। মনে রাখবেন যে শহিদ পরিবার আজকে আপনাদের সামনে দাঁড়িয়ে কাঁদছে তার বদলা নিতে পঞ্চায়েতে তৃণমূলকে ভোট দিতে হবে। আপনার পরিবার যাতে কোনওদিন খালি না হয়ে যায় তার জন্য আপনাকেই লক্ষ্য রাখতে হবে।”

এদিন ফের মমতার মুখে একশোদিনের টাকার প্রসঙ্গ উঠে আসে। এদিন মঞ্চ থেকেই বিজেপির দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বললেন, “পঞ্চায়েত ভোটে জিতে কেন্দ্রের বিজেপি সরকারের থেকে এই টাকা আদায় করে ছাড়ব। বাংলার বাড়ির টাকা ওরা বন্ধ করে দিয়েছে। আগামীতে বাংলার টাকা না দিলে আগামীতে বিজেপিকে রাজনৈতিকভাবে পরাজিত করব। নতুন সরকার ভারতে আসবে। আমরা টাকা নিয়ে আসব। আমরা বাংলার বাড়ি করে দেব। একটু ধৈর্য ধরুন।” নাম না করে প্রধানমন্ত্রীর বিদেশ সফরকে কটাক্ষ করেন। বলেন, “ওরা আমেরিকায় গিয়ে সরকারের টাকা নষ্ট করছে। আমেরিকাকে সন্তুষ্ট করছে। মোদীবাবু নেতা হবেন। কখনও রাশিয়ায় যাচ্ছেন। রাশিয়ায় গিয়ে প্লেন কিনছেন। কখনও ফ্রান্সে যাচ্ছেন। ওখানে গিয়ে প্লেন কিনছেন। আর আমার গরিব ঘরের ভাই-বোনেরা একশোদিনের কাজের টাকা পাচ্ছে না। এই হচ্ছে বিজেপির ডাবল ইঞ্জিন সরকার।”

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পঞ্চায়েতে হিংসা নিয়ে ফের রাজ্যকে তোপ রাজ্যপালের। এম ভারত নিউজ

এবার দার্জিলিং সফরের আগে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে গিয়েও নির্বাচনে হিংসা নিয়ে সরব হলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

Subscribe US Now

error: Content Protected