আমতায় নির্বাচনী প্রচারে মমতা বন্দোপাধ্যায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

নিজস্ব প্রতিনিধি,আমতাঃ আগামী মঙ্গলবার তৃতীয় দফার নির্বাচনে হাওড়ার জগৎবল্লভপুর, উদয়নারায়নপুর, উলুবেড়িয়া উত্তর ও দক্ষিণ,শ্যামপুর, বাগনান, আমতা সহ একাধিক বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হতে চলেছে।

আর ঠিক তারই আগের মুহুর্তে রবিবার আমতা বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা গ্রামীণ হাওড়া যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকান্ত পালের সর্মথনে বাকসী হাট সংলগ্ন ফুটবল মাঠে নির্বাচনী সভা করলেন মমতা বন্দোপাধ্যায়।

গতকালের এই সভা মঞ্চ থেকে আমতা, উদয়নারায়নপুর ও বাগনান বাসীর বন্যার হাত থেকে স্থায়ী সমাধানের উদ্দেশ্যে নিম্ন দামোদর সংস্কারের জন্য ২৭০০ কোটি টাকা ব্যায়ের একটি আধুনিক প্রজেক্ট তুলে ধরেন তিনি। এর পাশাপাশি এই বিধানসভার দ্বীপাঞ্চল কুলিয়া ও ভাটোরার মধ্যে সংযোগ স্থাপনকারী মুন্ডেশরী নদীর উপর ২২.৫৩ কোটি টাকা ব্যায়ে একটি সেতু নির্মাণের প্রতিশ্রুতিও দেন তৃণমুল সুপ্রিমো। এছাড়াও একাধিক প্রজেক্টের কথা এদিন সভা থেকে ঘোষনা করে মুখ্যমন্ত্রী।

এবার এটাই দেখার যে, জাতীয় কংগ্রেসের বরাবরের শক্তঘাটি আমতায় আগামী দিনে স্বচ্ছ ভাবমূর্তি সম্পন্ন চারবারের কংগ্রেস বিধায়ক অসিত মিত্রকে মানুষ পরাস্ত করে তৃণমূল কংগ্রেসের হাত শক্ত করেন, নাকি অসিত বাবুর উপরই পুনরায় ভরসা রাখেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যাত্রী স্বার্থে আজ থেকে চালু আরও ৭১টি অসংরক্ষিত ট্রেন । এম ভারত নিউজ

করোনার দাবদাহে সারাবিশ্ব নাজেহাল। এমনই পরিস্থিতিতে সাধারণ মানুষের কথা মাথায় রেখে একটি বড় সিদ্ধান্ত নিল ভারতের রেল আধিকারিকরা। যাত্রী স্বার্থে আজ থেকে আরও ৭১টি অসংরক্ষিত রেল চালু করছে ভারতীয় রেল। যাত্রী সংখ্যা দিনের পর দিন বাড়তে থাকায় এবার আরও কিছু অসংরক্ষিত রেল চালু করা হয়েছে। উত্তর রেলওয়ের তরফ থেকে এমন […]

Subscribe US Now

error: Content Protected