BREAKING NEWS: দিল্লির উদ্দেশ্যে পাড়ি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এম ভারত নিউজ

Mbharatuser

চারদিনের সফরে রাজধানীর উদ্দেশ্যে উড়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রওনা দেওয়ার আগে দমদম বিমানবন্দর দাঁড়িয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ত্রিপুরায় সায়নী ঘোষের গ্রেপ্তারির তীব্র নিন্দা করলেন তিনি।

0 0
Read Time:2 Minute, 15 Second

চারদিনের সফরে রাজধানীর উদ্দেশ্যে উড়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রওনা দেওয়ার আগে দমদম বিমানবন্দর দাঁড়িয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ত্রিপুরায় সায়নী ঘোষের গ্রেপ্তারির তীব্র নিন্দা করলেন তিনি। এদিন বিজেপিকে কটাক্ষ করে মমতার দাবি, “বিজেপিশাসিত রাজ্যগুলির গণতন্ত্রের কঙ্কাল বেরিয়ে পড়ছে। অত্যাচারের পর অত্যাচার চলছে। বিজেপিশাসিত রাজ্যে ভোট হয় না। সায়নীর মতো শিল্পীর বিরুদ্ধে খুনের অভিযোগ দিয়েছে।” একই সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, “এখন মানবাধিকার কমিশন কোথায় গেল?”

এদিন মুখ্যমন্ত্রী অভিযোগের স্বরে বলেন, “বিজেপি শাসিত রাজ্যে গণতন্ত্র নেই। কথায় কথায় খুন করা হচ্ছে। গুন্ডারা আর্মস নিয়ে পুলিশের সামনে রাস্তায় ঘুরছে। নির্বাচনের নামে ত্রিপুরায় প্রহসন চলছে। তারপরেও আমাদের কর্মীরা কাজ করছেন। মানুষ এর জবাব দেবে।” মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জানান, “স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়েও পাননি সাংসদরা। আমি দিল্লি গিয়ে সাংসদদের সঙ্গে দেখা করব। তবে ধর্নায় বসব না। তাঁদের সমবেদনা জানাবো।” চলতি মাসের শেষেই ত্রিপুরায় পুরভোট। তার আগেই বিজেপি-তৃণমূল সংঘর্ষে অগ্নিগর্ভ উত্তর-পূর্বের প্রতিবেশী রাজ্য। ত্রিপুরায় তৃণমূল নেতা-কর্মীদের উপর হামলা এবং গ্রেপ্তারির বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচরে আনবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন এমনটাই জানালেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২০ মাস পর ফের ফিরতে চলেছে মেট্রো টোকেন। এম ভারত নিউজ

কলকাতার মেট্রো যাত্রীদের জন্য সুখবর। ২০ মাস নির্বাসন কাটিয়ে ফের মেট্রোয় ফিরছে টোকেনব্যবস্থা। চলতি সপ্তাহ থেকেই টোকেনের মাধ্যমে প্রতিদিন যাতায়াত করতে পারবেন যাত্রীরা। মেট্রোর এহেন সিদ্ধান্তে অত্যন্ত খুশি যাত্রীরা।

Subscribe US Now

error: Content Protected