নবান্ন প্রবেশ মাত্রই গার্ড অফ অনার মমতাকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 39 Second

রাজভবনে শপথ নেওয়ার পর থেকেই তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে দায়িত্ব সামলাতে রাজভবনের পথ থেকে নবান্নের পথে রওনা হন মমতা বন্দ্যোপাধ্যায়। করোনাকালে জনসমাগম খুবই সীমিত। তাই শপথ গ্রহণ অনুষ্ঠানের মত নবান্নের গার্ড অফ অনার অনুষ্ঠানেও খুব অল্পসংখ্যক ব্যক্তি সমাগমের মধ্য দিয়েই সারা হলো সমগ্র অনুষ্ঠানটি। অনুষ্ঠান শেষে সোজা ১৪ তলায় রওনা হন মমতা বন্দ্যোপাধ্যায় সেখানেই করোনা সম্পর্কিত বৈঠকে বসার কথা তাঁর । এই বৈঠকে উপস্থিত থাকবেন জেলাশাসক ,মুখ্যস্বাস্থ্য আধিকারিক, স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা। শপথ গ্রহণের পর তিনি রাজ্যের বর্তমান করোনা, সম্পর্কিত কঠিন পরিস্থিতি মোকাবিলার প্রসঙ্গে বলেন, সকলকে এই মুহূর্তে সতর্কভাবে থাকতে হবে। আমাদের সকলের কাজ করোনাকে একসাথে দমন করা। আর শপথ গ্রহণের পর, মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বাংলার মা-মাটি-মানুষকে সালাম ,সারা পৃথিবীর বহু মানুষ আজ বিধানসভ নির্বাচন ২০২১ এর দিকে তাকিয়েছিলেন। ফলাফলের পর শান্তি পেয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য বিধানচন্দ্র রায় ,জ্যোতি বসু পর ,এই প্রথম তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু তাই নয় রাজ্যের বিধানসভা নির্বাচন ২০২১ এর ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে উঠে এসেছে ,এবং আজ সেই রাজনৈতিক প্রতিহিংসার প্রসঙ্গে তিনি বলেন, “আমি সবাইকে বলব, শান্ত থাকুন৷ বাংলা কিন্তু অশান্তি পছন্দ করে না৷ আমি আজ থেকে আইনশৃঙ্খলা সামলাব৷ যেখানে যাঁকে দায়িত্ব দেওয়ার দেব, ঝামেলা করলে আমি কাউকে রেয়াত করব না৷ কঠোর হাতে আমি এসব সামলাব৷” শুধু মুখ্যমন্ত্রী নয় আর শপথ গ্রহণ অনুষ্ঠানের পর বাংলার মানুষের উদ্দেশ্যে আরও একবার রাজনৈতিক প্রতিহিংসা রোখার অনুরোধ জানান রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার।মুখ্যমন্ত্রী ফের বলেন, ‘এই তিন মাস পুলিশ- প্রশাসন নির্বাচন কমিশনের আওতায় ছিল৷ কিছু কিছু রাজনৈতিক দল যেখানে জিতেছে সেখানে বেশি অত্যাচার করছে৷ আমি নতুন সেট আপ তৈরি করব৷ তিন মাস এটা ছিল না৷ কেউ কারও প্রতি প্রতিহিংসাপরায়ণ হবেন না৷’ আজ সাড়ে বারোটা নাগাদ নবান্নে করোনা মোকাবেলায় নিয়ে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। মূলত এই পরিস্থিতিতে কীভাবে করোনাকে মোকাবেলা করা হবে সে বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা সামাল দিতে একাধিক ঘোষণা মমতার, জেনে নিন কাল থেকে কি কি বন্ধ থাকছে । এম ভারত নিউজ

রাজ্যে তৃতীয়বারের মতো ক্ষমতায় আসার পর , আজ নবান্নে করোনা মোকাবেলা নিয়ে জরুরি বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষে সাংবাদিক সম্মেলন করে বেশ কয়েকটি সিদ্ধান্তের কথা জানান তিনি। সমস্ত হাসপাতাল গুলির ওপর নির্দেশনা জারি করা হয় যে আগামী দিনগুলিতে জরুরী ভিত্তিতে যে সমস্ত রোগীরা হাসপাতালে আসবেন ,সবার আগে তাঁদের […]

Subscribe US Now

error: Content Protected