কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 40 Second

সামনেই উপনির্বাচন। তাই তৃণমূলের প্রচারের রেশ তুঙ্গে। শুক্রবার ভবানীপুর কেন্দ্রে প্রচারে গিয়ে এবার একই সঙ্গে কংগ্রেস ও বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের যাঁরা ‘মাথা’, সিবিআই-ইডি তাঁদের গায়ে হাত দেয় না কেন – এদিন এই প্রশ্ন তুলেই সরব হলেন মমতা। একই অভিযোগ তাঁর সিপিএমের বিরুদ্ধেও। তাঁর পরেই তৃণমূল কংগ্রেসের কথা তুলে তিনি বলেন, ওরা (বিজেপি) জানে, মমতা মাথা নত করেন না। বিভিন্ন কেন্দ্রীয় সংস্থা মূলত সিবিআই, ইডি-র মত তদন্তকারী সংস্থাগুলিকে রাজনৈতিক প্রতিহিংসার ক্ষেত্রে কাজে লাগাচ্ছে বিজেপি এই অভিযোগ নিয়ে বহুদিন ধরেই সরব মমতা। সেই অভিযোগের সুরেই তিনি এদিনও বলেন,”মমতা যাতে কিছুতেই ( ক্ষমতায়) না আসতে পারে, এটাই ছিল ওদের টার্গেট। তাই ওকে যে কোনও ভাবে হারাতে হবে।” তার পরেই সিপিএমের বিরুদ্ধেও সরব হয়ে মমতা বলেন, “সিপিএম বাংলায় কত বছর রাজনীতি করেছে? ৩৪ বছর। কত অন্যায় করেছে? ওদের বিরুদ্ধে একটা সিবিআই, ইডি মামলা করেছে? কিছু বলেনি। শুধু চিদম্বরমের (প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম) গায়ে হাত দিয়েছে কিন্তু কংগ্রেসের মাথার (মেন লোকের) গায়ে তো হাত দেয়নি।” এই মন্তব্যের মাধ্যমে যে পরোক্ষে কংগ্রেসের মাথা – সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর বিরুদ্ধেই সরব হয়েছেন এমনটাই মত রাজনৈতিক মহলের।

বিজেপির বিরুদ্ধে সমমনস্ক রাজনৈতিক দলগুলি ক্রমশ জোটবদ্ধ হচ্ছে। কিন্তু তার মধ্যেই বরাবরের মত শুক্রবারও কংগ্রেসের বিরুদ্ধে সরব হতে দেখা গেল মমতাকে। তাই এবার সেই মন্তব্যের পাল্টা অধীরের জবাব,”বিজেপির সুপারি নিয়েছেন বলেই কি পিসি-ভাইপো লাগাতার কংগ্রেসের বিরুদ্ধে বিষোদগার করছেন? বিরোধী ঐক্য যখন জমাট বাঁধছে, তাতে নরেন্দ্র মোদীদের আতঙ্ক হচ্ছে। সেই আতঙ্ক কাটানোর দায়িত্ব নিয়েছেন দিদি! সনিয়া গাঁধীর সঙ্গে বিরোধী শিবিরের বৈঠক করছেন আবার তাঁদের অপরাধী বানাচ্ছেন। বিরোধী ঐক্যে ফাটল ধরলে লাভ হবে বিজেপিরই। ইতিহাস ওঁকে (মমতা) ক্ষমা করবে না!” রাজনৈতিক মহলের একাংশের মতে, দেশে বিজেপি বিরোধী প্রধান মুখ হিসেবে নিজেকেই প্রতিষ্ঠা করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। তাই কংগ্রেসের সর্বভারতীয় জনপ্রিয়তা কিছুটা হলেও খর্ব করার লক্ষ্যেই বারবার কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগছেন মমতা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচারে স্মৃতি ইরানি । এম ভারত নিউজ

ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে শনিবার প্রচারে এলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। প্রচারে এসেই কালীঘাট মন্দিরে পুজো দেন বিজেপি নেত্রী,সঙ্গে ছিলেন প্রার্থী প্রিয়াঙ্কাও। ভবানীপুর কেন্দ্রের ৭২ নং ওয়ার্ডে প্রচারেও নামেন কেন্দ্রীয় মন্ত্রী। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এদিন সুস্পষ্ট বাংলায় কথা বলে ফের তাক লাগিয়েছেন স্মৃতি ইরানি। তিনি জানান, […]

Subscribe US Now

error: Content Protected