চলতি মাসে দিল্লি সফরে যাচ্ছেন মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

উদ্দেশ্য জাতীয় রাজনীতি ।আর সেই কারণেই আগামী এক মাসের মধ্যে দিল্লি যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সর্বভারতীয় স্তরে তৃণমূল কংগ্রেসের গুরুত্ব বাড়ছে প্রতিদিন। কিছুদিন আগেই উত্তরপ্রদেশে বেশ কয়েকটি জায়গায় তৃণমূলের পার্টি অফিস খোলা হয়েছে। সূত্রের খবর, জুলাই মাসেই দিল্লি যেতে পারেন তৃণমূল সুপ্রিমো। বর্তমানে সর্বভারতীয় ক্ষেত্রে অবিজেপি দলগুলির দলবদ্ধভাবে সংগঠন তৈরি করার সম্ভাবনা তুঙ্গে । এরইমধ্যে জাতীয় রাজনীতির ময়দানে নামতে চলেছে তৃণমূল ।

জানা যাচ্ছে আগত ২১ শে জুলাই শহীদ দিবসের দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ দেশের বিভিন্ন প্রান্তে লাইভ টেলিকাস্ট করানো হবে। তাঁর মধ্যে রাজধানী অন্যতম। জানা গেছে, রাজধানীর সাউথ এভিনিউতে তৃণমূলের জাতীয় কার্যালয়ে এই ভাষণের লাইভ টেলিকাস্ট দেখানো হবে। এছাড়াও অবাক করার বিষয়টি হল উত্তর প্রদেশে অর্থাৎ যোগীর রাজ্যেও বড় এলসিডি স্ক্রীন লাগিয়ে দেখানো হবে এই ভাষণ। ইতিমধ্যেই অবিজেপি দলগুলির মুখে শুনতে পাওয়া গেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের শেখানো স্লোগান। শুধু তাই নয় পাশাপাশি বেশ কয়েকটি রাজ্যের দেওয়াল লিখনের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে খেলা হবে স্লোগানটি। যা সরাসরি সর্বভারতীয় স্তরে তৃণমূলের বিস্তার লাভের এক রুপরেখা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আসানসোলে যুবতীর একাউন্ট থেকে খোয়া গেল হাজার হাজার টাকা । এম ভারত নিউজ

আসানসোলের গোপালপুরের বাসিন্দা অভিশ্রুতি মাঝি নিজের ফোন-পে একাউন্ট থেকে খোয়ালেন মোট ৫৮০০০ টাকা। জানা যাচ্ছে, পেশায় মেকআপ আর্টিস্ট অভিশ্রুতি শিলিগুড়ির একটি পাইকারি জিনিসপত্র সরবরাহকারী ব্যবসায়ীর থেকে কিছু জিনিস অর্ডার করেছিলেন। সেগুলি ১৩ জুলাই ডেলিভারি হওয়ার কথা ছিল। মঙ্গলবার সকালে কুরিয়ার সার্ভিস থেকে অভিশ্রুতির ফোনে একটি কল আসে। অভিশ্রুতিকে বলা হয় […]
news_165

Subscribe US Now

error: Content Protected