নীতি আয়োগের গভর্নিং কাউন্সিলের বৈঠকে থাকছেননা মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভাপতিত্বে আজ বিকেলে অনুষ্ঠিত হতে চলেছে নিতি আয়োগের গভর্নিং কাউন্সিলের বৈঠক । যেখানে উপস্থিত থাকবেন সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা তবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকছেননা এই গভর্নিং কাউন্সিলের বৈঠকে। গভর্নিং কাউন্সিলের বৈঠকে উপস্থিত থাকবেন সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রী সহ লেফটেন্যান্ট গভর্নররা।

গত মাসে শেষ বারের মত একই মঞ্চে দেখতে পাওয়া গিয়েছিল মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে। ২৩ শে জানুয়ারি নেতাজির জন্মদিনকে কেন্দ্র করে ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হওয়া সরকারি অনুষ্ঠানে শেষবারের মতো দেখতে পাওয়া গিয়েছিল নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়কে। আজকের এই গভর্নিং কাউন্সিলের বৈঠকে প্রথমবারের মতো প্রতিনিধিত্ব করতে চলেছে লাদাখ।

কিছুদিন আগেই নেতাজি জন্মজয়ন্তীকে কেন্দ্র করে ভিক্টোরিয়া হলে অনুষ্ঠিত হওয়া অনুষ্ঠানে রাজনৈতিক ভাবমূর্তির প্রতিচ্ছবি দেখা গিয়েছিল। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে জয় শ্রীরাম ধ্বনিতে ভিক্টোরিয়া মেমোরিয়াল ধ্বনিত হয় । তবে এই ঘটনার প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী বলেন এই ধরনের ব্যবহার খুবই অপমানজনক । পাশাপাশি সেদিন কোনও বক্তব্য না রেখেই মঞ্চ ত্যাগ করেন তিনি । সম্ভবত সেই ঘটনার রেশেই আজ উপস্থিত থাকছেন না তিনি। পাশাপাশি সামনে বঙ্গ ভোট একাধিক কর্মসূচিতে তিনি ব্যস্ত বলেই মনে করা হচ্ছে রাজনৈতিক মহলের তরফ থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মঙ্গলের মাটিতে পৌঁছানো মাত্রই ছবি পাঠাতে শুরু করেছে রোভার । এম ভারত নিউজ

নাসা থেকে পাঠানো মঙ্গল যান পারসিভিয়ারেন্স মঙ্গলে পৌঁছানো মাত্রই একের পর এক চিত্র প্রেরণ করতে শুরু করেছে। নাসার তরফ থেকে জানানো হয়েছে, এই মঙ্গলযান মঙ্গলের একটি গভীর হ্রদের মধ্যে অবতরণ করেছে। পূর্ব তথ্য অনুসারে আগামী দুই বছর অবধি মঙ্গলে থাকবে এই যান । পাশাপাশি লাল গ্রহ থেকে নমুনা সংগ্রহের কাজ […]

Subscribe US Now

error: Content Protected