পাঁচদিনের উত্তরবঙ্গ সফরে মমতা । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 15 Second

বঙ্গ বিধানসভা নির্বাচনের পর প্রথমবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, পাঁচ দিনের সফরে উত্তরবঙ্গে যাচ্ছেন তিনি। আজই বাগডোগরা বিমানবন্দরে নামার কথা তাঁর। শিলিগুড়ির কমিশনার মাঠে বিজয়া সম্মেলনের অনুষ্ঠানে যোগদান করতে চলেছেন তিনি। শুধু তাই নয়, বেশ কয়েকটি পুজো মণ্ডপের কমিটিগুলোকেও শারদ সম্মানে ভূষিত করা হবে বলেও জানা যাচ্ছে, এবং সেখানেই শারদ সম্মানের অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী কালই উত্তর কন্যা জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার জেলা প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে। এছাড়াও মঙ্গল-বুধবার কার্শিয়াঙে থাকতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী।৫ দিনের এই উত্তরবঙ্গ সফরে টানটান কর্মসূচি নিয়ে ব্যস্ত থাকতে চলেছেন মুখ্যমন্ত্রী। এছাড়াও কালিম্পং এবং দার্জিলিংয়ের প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর। আগামী বৃহস্পতিবার ২৮ তারিখ প্রশাসনিক সফর শেষ করে বাগডোগরা ফিরে আসবেন তিনি ।তারপর সেখান থেকে সোজা গোয়ার পথে রওনা দিতে চলেছেন তিনি। পশ্চিমবঙ্গ ছাড়াও দেশের বেশ কয়েকটি রাজ্যে ইতিমধ্যে নিজেদের দলীয় বিস্তার শুরু করেছে তৃণমূল। তার মধ্যে অন্যতম গোয়া। নির্বাচনের আগেই সেখানে নিজেদের শক্ত ঘাঁটি তৈরি করতেই একের পর এক কর্মসূচি করে চলেছেন তৃণমূলের প্রথম সারির নেতৃত্বরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের ভয়াবহ অগ্নিকাণ্ড কলকাতায় । এম ভারত নিউজ

সপ্তাহের ছুটির দিনে শহর কলকাতা ফের সাক্ষী থাকলো ভয়াবহ অগ্নিকাণ্ডের। সূত্রের খবর, অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে ১৫১ শরৎ বোস রোডে একটি বহুতলে। আচমকাই স্থানীয় বাসিন্দারা বহুতল থেকে ধোঁয়া বেরোতে দেখতে পান। প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন তাঁরাই । জানা গিয়েছে যে, ওই বহুতলের দোতলায় আগুন লাগে । সেখানে একটি টেলারিং […]

You May Like

Subscribe US Now

error: Content Protected