মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পরেই হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 56 Second

মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পরই, আজ রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন,বর্তমানে ক্ষমতায় আসার পর সরকার গঠন করে প্রথম কর্মসূচি হবে, করোনার মোকাবেলা করা। রাজ্যকে করোনা মুক্ত করার উদ্দেশ্যেই ,আজ নবান্নের বৈঠক শেষে,সাংবাদিকদের সাথে সাক্ষাৎকার সম্পন্ন করেই বেশ কয়েকটি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করতে যান তিনি।সঙ্গে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র।

প্রসঙ্গত উল্লেখ্য ২০১১ সালেও মুখ্যমন্ত্রী হওয়ার পরেও ,ক্ষমতায় এসে সর্বপ্রথম এই একই কাজ করতে দেখা গিয়েছিল বাংলার মেয়েকে। বুধবার বিকেলে নবান্ন থেকে বেড়িয়ে শম্ভুনাথ পন্ডিত হাসপাতালে যান তিনি৷ হাসপাতালে পৌঁছানো মাত্রই বিভিন্ন রোগীদের কাছ থেকে কোভিড টেস্টের রিপোর্ট সম্পর্কিত বিভিন্ন অভিযোগ করা হয় তাঁর কাছে।এই অভিযোগ সামনে আসার পরই তিনি ভারপ্রাপ্ত আধিকারিককে দায়িত্ব দেন, দ্রুততার সাথে রিপোর্ট কিভাবে সাধারণ মানুষের হাতে পৌঁছে দেওয়া যায় সেই বিষয়ে নজর দেওয়ার জন্য।

শুধু তাই নয় এই কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষের দিকে তাকিয়ে মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়ে বলেন, ‘বেড ইতিমধ্যেই বাড়ানো হয়েছে। বর্তমানে ৮৭ হাজার বেড রয়েছে। দু-তিন দিনের মধ্যে আরও তিন হাজার বেড বাড়ানো হবে। ৯০ হাজার বেড রাখা হচ্ছে।’ প্রসঙ্গত উল্লেখ্য তারপর সেখান থেকে বেরিয়ে তিনি যান কলকাতার পুলিশ হাসপাতালে। হাসপাতাল পরিদর্শন শেষ হলেই এই দুটি হাসপাতালকেই কোভিড হাসপাতাল হিসেবে ঘোষণা করা হয় আজকেই। করোনা পরিস্থিতি মোকাবিলা করতে গিয়ে যে বিষয়টি সামনে উঠে এসেছে, সেটি হল বর্তমানে রাজ্যে স্বাস্থ্য পরিষেবা সচ্ছল জায়গাতে নেই। এবার মুখ্যমন্ত্রী হয়ে তৃতীয় বার ক্ষমতায় আসার পরে বিভিন্ন হাসপাতালে পরিকাঠামো দেখে স্বাস্থ্য পরিকাঠামো উন্নত করার দিকেই সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিপিএম সমর্থক বাবা, সাহিত্যিকের ছেলেকে বেধড়ক মারধর দিন-দুপুরে । এম ভারত নিউজ

বাংলায় ভোট-পরবর্তী হিংসার বলি হয়েছেন বেশ কয়েকজন। রাজ্যজুড়ে অব্যাহত হিংসা। এরই মধ্যে নজিরবিহীন ঘটনা ঘটল কলকাতায়। বয়স এখনও পার করেনি আঠারোর কোটা। কিন্তু এর মধ্যেই রাজনৈতিক হিংসা শিকার কিশোর। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার উত্তর কলকাতা এলাকায়। বাবা সিপিএমের সক্রিয় কর্মী এই অপরাধে বেধড়ক মারধর করা হয় সাহিত্যিক ইন্দ্রজিৎ দত্তের ছেলেকে। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected