সর্বধর্মের প্রতিনিধিদের নিয়ে সংহতি মিছিলে মমতা। এম ভারত নিউজ

admin

মন্দিরে মূর্তিতে লাল শাড়ি চড়িয়ে, ফল-মিষ্টি দিয়ে পূজা করেন মূখ্যমন্ত্রী

0 0
Read Time:2 Minute, 28 Second

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের দিন সংহতি মিছিল থেকে ফের একবার সেই সম্প্রীতির বার্তাই তুলে ধরলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দুপুরে কালীঘাটে পূজা দিয়ে হাজরা পার্ক থেকে যাত্রা শুরু করেন মুখ্যমন্ত্রী।

পথে প্রথমে কালীঘাট, তারপর গরচা গুরুদ্বোয়ারা, বালিগঞ্জ ফাঁড়ির কাছে গির্জায় যান তিনি। বিভিন্ন ধর্মের ধর্মগুরুদের পাশে নিয়ে ফের একবার রাজ্যবাসীর উদ্দেশ্যে দিলেন সম্প্রীতির বার্তা। মনে করিয়ে দিলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার।’

সোমবার দুপুর পৌনে ৩টের সময় কালীঘাটের মন্দিরে পুজো দিয়ে শুরু হয় সংহতি মিছিল। মন্দিরে মূর্তিতে লাল শাড়ি চড়িয়ে, ফল-মিষ্টি দিয়ে পূজা করেন মূখ্যমন্ত্রী। করেন আরতি। এরপর মন্ত্রোচ্চারণ করে আরাধনা করেন। দেন পুষ্পাঞ্জলিও। কালীঘাট মন্দিরে পুজো দিয়ে নিজের গাড়িতে করে মুখ্যমন্ত্রী চলে আসেন হাজরা পার্কে।

সেখান থেকেই শুরু হয় মিছিল। মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিয়ে সংহতি যাত্রায় অংশগ্রহণ করেন সর্বধর্মের গুরুরা। মিছিলে পা মেলান অভিষেক বন্দ্যোপাধ্যায়, অরুপ বিশ্বাস, ইন্দ্রনীল সেনগুপ্ত, দীপক অধিকারি, দেবাশিষ কুমার সহ তৃণমূলের প্রায় সমস্ত প্রথম সারির নেতারা। এরপর গরচার একটি গুরুদ্বোয়ারায় গিয়ে মিনিট খানেক প্রার্থনা করেন তিনি। গুরুদ্বোয়ারায়র প্রার্থনা সেরে রওনা দেন পার্ক সার্কাস ময়দানের উদ্দেশ্যে।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বুধবার পালিত হবে প্রাক জাতীয় নির্বাচন দিবস, বিশদে জেনে নিন। এম ভারত নিউজ

উপস্থিত থাকবেন উত্তর কলকাতার জেলা নির্বাচনী আধিকারিক সহ অন্যান্য আধিকারিকরা

You May Like

Subscribe US Now

error: Content Protected