আইকোর মামলায় তলব করা হল মানস ভুঁইয়াকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

আইকোর মামলায় এবার রাজ্যের মন্ত্রী মানুষ ভূঁইয়াকে জরুরি তলব করে ডেকে পাঠানো হল সিবিআইয়ের তরফে। বঙ্গ বিধানসভা নির্বাচনের পর থেকেই জাঁকিয়ে বসেছে সিবিআই। আর একের পর এক মামলার দ্রুত তদন্ত করছে তাঁরা। মূলত দ্রুত নিষ্পত্তি ঘটানোর উদ্দেশ্যেই তড়িঘড়ি সমস্ত তদন্ত শেষ করতে চাইছে তাঁরা। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েকদিন আগে রাজ্যের অপর এক মন্ত্রী তথা পার্থ চট্টোপাধ্যায়কে ডেকে পাঠানো হয়েছিল সিবিআই দপ্তরে। যদিও নানা অজুহাতে বারংবার এই হাজিরা এড়িয়ে ছিলেন তিনি। আর সেই কারণেই দ্রুত তৎপরতার সঙ্গে শিল্প দপ্তরের ভবনে উপস্থিত হয় সিবিআইয়ের গোয়েন্দারা। সেখানেই চালানো হয় জিজ্ঞাসাবাদ। আইকোর মামলার বিষয়ে তদন্ত করার কারণেই আগামীকাল সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে মানস ভূঁইয়াকে । বেলা বারোটার পরে তলব করা হয়েছে এই মন্ত্রীকে।

সূত্রের খবর, আইকোর মামলার তদন্ত করতে গিয়ে বারংবার বিভিন্ন সূত্রে উঠে এসেছে মানস ভুঁইয়ার নাম। এমনকি আইকোরের অনুষ্ঠানেও মানস ভূঁইয়াকে দেখা গিয়েছে বলেই জানা যাচ্ছে । অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিয়েছিলেন তিনি। তবে আইকোরের এই কর্তাদের সঙ্গে তাঁর যোগাযোগ ঠিক কি রকম?এবং কোন লেনদেন হয়েছিল কিনা ?এই বিষয়ে খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদ করা হবে আগামীকাল। এখন দেখার বিষয় আগামীকালই তদন্তে ঠিক কতটা সহযোগিতা করেন তিনি। চিটফান্ড সংস্থার সঙ্গে সুখ্যাতি বজায়ের পরিনাম যে এতটা ভয়ঙ্কর হতে চলেছে তা স্বপ্নেও কল্পনা করেননি তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের বজ্রপাতে মৃত্যু বাঁকুড়ায়। এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা বাঁকুড়া:- ফের ভয়াবহ বজ্রপাতে মৃত্যু হল বাঁকুড়ার এক ব্লক কর্মীর । গতকাল বাঁকুড়ায় মোট বজ্রপাতে মৃত্যু হয়েছে দুজনের। জানা যাচ্ছে জেলায় বাজ পড়ে মৃতের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। কখনও মাঠের মধ্যে কর্মস্থলে গিয়ে বা কর্মস্থল ফিরতি পথে বাজ পড়ে মৃত্যুর বলি হচ্ছে একের পর এক মানুষ। গত কয়েক […]

Subscribe US Now

error: Content Protected