কোভিড আক্রান্ত একাধিক ক্রিকেটার, এবছরের জন্য বন্ধ IPL । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

এই বছরের মত বন্ধ হয়ে গেল আইপিএল। সোমবার কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের পর মঙ্গলবারও স্থগিত করে দেওয়া হয় CSK SRH ম্যাচ। মঙ্গলবারই কোভিড রিপোর্ট পজেটিভ আসে SRH এর ঋদ্ধিমান সাহা এবং DC এর অমিত মিশ্রের। এর পরই IPL টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিতে বাধ্য হয় BCCI ।

সোমবার থেকে আইসোলেশনেই ছিল হায়দ্রাবাদের গোটা টিম। দিল্লির একের পর এক ক্রিকেটার কোভিড পজেটিভ হওয়ায় দিল্লির ম্যাচ বাতিল করার দাবী উঠেছিল কালই। সিএসকে স্কোয়াডের দুই সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরে চেন্নাই বোর্ডকে জানিয়ে দেয় বুধবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে নামবে না তারা। ধোনিদের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়, কোভিড আক্রান্ত দুই তারকার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের রিপোর্ট আগামী ছয় দিনের মধ্যে তিন বার নেগেটিভ এলে তবেই মাঠে নামবেন তাঁরা। তবে এমন অবস্থার মধ্যেই আজ ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্রর রিপোর্ট পজেটিভ আসায় আর দেরি না করে IPL বন্ধ করতে বাধ্য হয় BCCI.

বোর্ডের সহ সভাপতি রাজীব শুক্লা জানান, “আপাতত আইপিএল বন্ধ করা হল। সমস্ত দল, ব্রডকাস্টার এবং টুর্নামেন্টের সঙ্গে জড়িত সকলের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হল। দেশের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই টুর্নামেন্ট বন্ধ করা হল। বোর্ডের কাছে ক্রিকেটারদের স্বাস্থ্য সবার আগে অগ্রাধিকার পাবে। আপাতত বোর্ডের বৈঠকে আলোচনা করা হবে কবে নতুন করে টুর্নামেন্ট শুরু করা সম্ভব। পরের উইন্ডো কখন পাওয়া যাবে, তা বিবেচনা করে দেখতে হবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"দেশভাগের পর এমন হিংসার কথা শুনেছিলাম", বাংলার পরিস্থিতি নিয়ে কটাক্ষ নাড্ডার । এম ভারত নিউজ

“দেশভাগের পর এমন হিংসার কথা শুনেছিলাম।” বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে এমন মন্তব্যই করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। স্বাধীন ভারতে এমন পরিস্থিতি এই প্রথম, এমন দাবীও করতে দেখা যায় তাঁকে। ভোটের ফলাফল প্রকাশ হতে না হতেই রাজ্যে জ্বলে উঠছে হিংসার আগুন । কোথাও বা জ্বলছে বাড়িঘর , কোথাও ভাঙচুর […]

Subscribe US Now

error: Content Protected