হলদিয়ায় `চোর সন্দেহে` গণপিটুনি, মৃত্যু যুবকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

চোর সন্দেহে গণপিটুনি। গণপিটুনির জেরে এক যুবকের মৃত্যুর ঘটনায় উত্তেজনা পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ভবানীপুরে। মৃত যুবকের নাম সেখ রসিদ। পুলিশ সূত্রে খবর, কয়েক দিন আগে হলদিয়ার একটি পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা লরির ভেতর থেকে একটি মোবাইল ফোন ও ১২ হাজার টাকা চুরি হয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের বিষয়টি জানালে তারা এক যুবককে চোর সন্দেহে জিজ্ঞাসাবাদ করে। আর পাশাপাশি মোবাইল ফোন উদ্ধার করে ওই যুবকের কাছ থেকে। তখনই জানা যায় শেখ রসিদ নামে এক যুবক চুরির ঘটনায় যুক্ত। এরপরই স্থানীয়রা শেখ রসিদকে চুরি যাওয়া টাকা ও ফোন ফিরিয়ে দেওয়ার জন্য চাপ দিতে থাকে। তা না দেওয়ায় রসিদকে মারধর করা হয় বলে অভিযোগ। তখনকার মত বিষয়টি মিটমাট হয়ে গেলেও বিকেলে সেখ রসিদকে ফের ফোন করে বাড়ি থেকে প্রায় ২কিমি দূরে ডাকা হয়। সেখানেই ফের তাকে মারধর করে অচৈতন্য অবস্থায় ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

বেশ কয়েকজন শেখ রসিদকে উদ্ধার করে প্রথমে হলদিয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায় । অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তমলুক জেলা হাসপাতালে নিয়ে হলে সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। ইতিমধ্যে মারধরে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভাইফোঁটার আনন্দে মাতলেন সমগ্র টলি পাড়ার তারকারা । এম ভারত নিউজ

আজকে ভাতৃদ্বিতীয়ায়, এরকম একটা শুভ দিনে দিদি-বোনেরা ভাইয়ের কপালে ফোঁটা দেবে না তা আবার হয় নাকি! কোথাও ভার্চুয়াল তো কোথাও রীতি মেনে চন্দন, প্রদীপ, মিষ্টি সাজিয়ে দাদা ও ভাইদের মঙ্গল কামনা করছে দিদি ও বোনেরা। আর এই ভাইফোঁটা পালনে সাধারণ মানুষ তো বটেই, তারকারাও অংশগ্রহণ করতে বাকী থাকেননি , আর […]

Subscribe US Now

error: Content Protected