ত্রিপুরায় অভিষেকের সভার আগেই মাস্টারস্ট্রোক বিজেপি সরকারের ! এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 26 Second

শুক্রবার গভীর রাতে কোভিড স্বাস্থ্যবিধি জনিত নয়া নির্দেশিকা জারি করল বিপ্লব দেবের সরকার। পশ্চিমবঙ্গ থেকে কোনও ব্যক্তি বিমান, রেল কিংবা সড়ক পথে ত্রিপুরায় এলে কোভিড নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক, এমনটাই লেখা ওই নির্দেশিকায়। আর ওই নির্দেশিকাকে ঘিরেই আবার শুরু হল তৃণমূল-বিজেপি তরজা। ঘাসফুল শিবিরের দাবি, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আটকাতেই করোনাকে ঢাল করতে চাইছে বিজেপি। আগামীকাল অর্থাৎ রবিবারই আগরতলায় একটি জনসভা করার কথা রয়েছে অভিষেকের। কিন্তু তার আগেই নয়া কোভিড নির্দেশিকা জারি করা হল ত্রিপুরা সরকারের তরফে। নির্দেশিকায় সাফ বলা হয়েছে, ২৬ অক্টোবরের পর থেকে যে সব রাজ্যের একাধিক জেলায় পাঁচ শতাংশের বেশি সংক্রমণের হার, সেই সব রাজ্যের কোনও ব্যক্তি ত্রিপুরায় এলে কোভিড নেগেটিভ রিপোর্ট অপরিহার্য। এই নির্দেশিকায় যে সব রাজ্যের উল্লেখ করা হয়েছে, সেগুলি হল- কেরল, হিমাচল, সিকিম, মণিপুর, পশ্চিমবঙ্গ, মিজোরাম, মেঘালয়, অরুণাচল প্রদেশ, নাগাল্যান্ড ।

আগামী বছর বিধানসভা নির্বাচনের আগে ত্রিপুরায় তৃণমূলকে আটকাতেই এই নতুন কোভিড নির্দেশিকা জারি করা হয়েছে,এমনটাই অভিযোগ তৃণমূলের। এ বিষয়ে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “বিপ্লব দেবের সরকার ভয় পেয়ে গেছে। দাদারা, জেঠুরা আসে বলে অভিষেককে ভয় পাচ্ছে। ওঁকে আটকাতে সব রকম চেষ্টা করেছিল। গোটা শহরে ১৪৪ ধারা কার্যকর করে দিয়েছিল। এখন সভা হচ্ছে দেখে করোনাকে ঢাল করতে শুরু করেছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৩টে পর্যন্ত কত শতাংশ ভোট গ্রহণ ? এম ভারত নিউজ

সকাল ৭টা থেকে চলছে বাংলার ৪টি কেন্দ্রে চলছে উপনির্বাচন। দুপুর ৩টে পর্যন্ত কত শতাংশ ভোট পড়েছে এই ৪টি কেন্দ্রে? শনিবার সকাল ৩টা পর্যন্ত দিনহাটায় ভোট পড়েছে ৬১.৫২ শতাংশ। অন্যদিকে দুপুর ৩টে অবধি শান্তিপুরে ভোট গ্রহণ হয়েছে ৬৪.১৮ শতাংশ। খড়দহে ৫২.৩৭ শতাংশ এবং গোসাবায় ৬৬.০৭ শতাংশ ভোট পড়েছে বেলা ৩টে অবধি। […]

Subscribe US Now

error: Content Protected