আগের থেকে অনেকটাই সুস্থ আছেন মিলখা সিং । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

আগের থেকে অনেকটাই সুস্থ আছেন ফ্লাইং শিখ মিলখা সিং, অবস্থা স্থিতিশীল ,জানালেন মিলখা পুত্র জিভ মিলখা সিং। করোনা ভাইরাসের সংক্রমণকে নিজের স্পোর্টসম্যান স্পিরিটের মাধ্যমে হার মানিয়ে সুস্থতার পথে এই অনবদ্য অ্যাথলেটিক মিলখা সিং। ওদিকে মিলকার পাশাপাশি সুস্থ হয়েছেন তাঁর স্ত্রী নির্মল কৌরও। আগের থেকে বেশ খানিকটা খিদে বেড়েছে মিলখা সিংয়ের।পাশাপাশি শরীরের উপসর্গের মাত্রাও নিমিত্ত মাত্র।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই হঠাৎ করেই করোণা আক্রান্ত হন মিলখা সিং। যদিও সেই সময় তাঁর শরীরে কোনো রকম করোনার উপসর্গ ছিলনা। মূলত তাঁর বাড়িতে পরিচারিকার কাজে কর্মরত দুইব্যক্তি করোনায় আক্রান্ত হয়। যদিও এই প্রসঙ্গে মিলখা সিং বলেছিলেন, “বুধবার বিকেলে জগিং করে বাড়ি ফেরার পরেই শুনি আমার রিপোর্ট পজিটিভ। কিছুটা অবাকই হয়ে যাই। কারণ আমার দেহে কোনও উপসর্গ নেই। সম্পূর্ণ সুস্থ রয়েছি। চিন্তা করার কোনও কারণ নেই। চিকিৎসকরা জানিয়েছেন, খুব দ্রুত ঠিক হয়ে যাব।”

মিলখা সিংয়ের এভাবে করোনা আক্রান্ত হওয়ার ফলে চিন্তায় পড়ে ছিলেন তাঁর স্ত্রী। যদিও মিলখার হাসপাতলে ভর্তি হওয়ার কিছু দিনের মধ্যেই করোনা আক্রান্ত হন তাঁর স্ত্রী নির্মল কৌর। যদিও হাসপাতাল সূত্রে খবর বর্তমানে উভয়ের সুস্থ রয়েছেন, সম্ভবত খুব শীঘ্রই তাঁদের ছেড়ে দেওয়া হতে পারে। মূলত অবস্থা স্থিতিশীল থাকলেও ,বর্তমানে তাঁদের শরীরে মৃদু করোনা উপসর্গ রয়েছে আর সেই কারণেই এবিষয়ে এখনও পর্যন্ত কোনো পরিষ্কার তথ্য দেওয়া হয়নি হাসপাতাল কর্তৃপক্ষের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিরোধী দলনেতাকে সম্মান দিতে পারছেননা মুখ্যমন্ত্রী : শুভেন্দু । এম ভারত নিউজ

ঘূর্ণিঝড় মোকাবেলায় কলাইকুন্ডায় বৈঠক নিয়ে এবার প্রধানমন্ত্রী এবং ভারতের সংবিধানকে অপমান করার কারণে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ ভার্চুয়ালি সাংবাদিক বৈঠকে বসেছিলেন বিরোধী দলনেতা। সেখানেই তিনি বলেন, ”পর্যালোচনা বৈঠকে থাকার জন্য অনুরোধ করেছিলাম। বিরোধী দলনেতা হিসেবে প্রধানমন্ত্রীর দদফত থেকে আমাকে ফোন করে থাকতে বলা […]

Subscribe US Now

error: Content Protected