বন্যা কবলিত উদয়নারায়নপুর পরিদর্শনে মন্ত্রী অরুপ রায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 43 Second

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ

ডিভিসির ছাড়া অতিরিক্ত জলে গত শনিবার থেকেই প্লাবিত হয়েছিল উদয়নারায়নপুর ও আমতা। গত আট দিন বন্যা পরিস্থিতির অনেকটা উন্নতি হয়ে উদয়নারায়নপুর ও আমতা। একাধিক রাজ্য সড়কগুলিতে কোথাও হাটু আবার কোথাও বা একবুক জলস্তর কমে যানচলাচলের উপযুক্ত হলেও, একাধিক গ্রাম্যরাস্তাগুলি এখানো জলে তলায়। কৃষিজমির জল কমতে এখনো বেশ কয়েকদিন লাগবে বলে এলাকার কৃষকদের দাবি।এমতাবস্থায় শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশ পেয়ে উদয়নারানপুরের প্লাবিত এলাকা পরিদর্শনে আসেন সমবায় মন্ত্রী অরুপ রায়।

এদিন মন্ত্রী ঐ ব্লকের কুলটিকারী,ভবানীপুর,বরদা,কুমাচক,পুরপাট সহ একাধিক এলাকা পরিদর্শন করে বন্যা প্লাবিত শতাধিক মানুষকে শুকনো ত্রাণ সামগ্রী বিতরন করেন।মানুষের পাশে থাকাই আমাদের কর্তব্য। উদয়নারায়নপুরের বন্যার জন্য তিনি কেন্দ্র সরকারকে দায়ী করে সাধারণ মানুষ কিছু দিন ধৈর্য্য ধরার পরামর্শ দেন। মাষ্টার প্রজেক্টর কাজ চলছে সেটা সম্পূর্ণ না হওয়া পযর্ন্ত পরিস্থিতি স্বাভাবিক হবে বলে মনে হয় না দাবি অরুপবাবুর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূল নেতা দেবাংশু-সুদীপ-জয়াদের উপর আক্রমণ ত্রিপুরায় । এম ভারত নিউজ

ত্রিপুরায় বিরোধীদলের বিক্ষোভের মুখে আক্রান্ত তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এবং সুদীপ রাহা, জয় দত্ত। সূত্রের খবর অনুসারে এদিন তৃণমূলের দলীয় কর্মসূচিতে যোগ দিতে ধর্মনগরে গিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য সুদিপ রাহা জয়া দত্ত সহ ত্রিপুরার একাধিক তৃণমূল নেতৃত্ব।ধর্মনগর যাওয়ার পথে আচমকাই তাদের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় পাথর। কোন কিছু […]
politics_624

Subscribe US Now

error: Content Protected