চিকিৎসকদের পাশে থাকার বার্তা দিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 54 Second

অনুষ্ঠিত হল পূর্ব মেদিনীপুরে দ্বারিবেরিয়া প্রগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিশিওনার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের তমলুক জোনের সম্মেলন। বৃহস্পতিবার নাইকুরি ব্লক সমষ্টি উন্নয়ন কেন্দ্রের হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের পরিবেশ মন্ত্রী তথা জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্র। এদিন দ্বারিবেরিয়া প্রগ্রেসিভ মেডিক্যাল প্র্যাকটিস ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মন্ত্রীর হাতে বেশ কিছু দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করা হয়।

তাদের দাবি, সরকারিভাবে ট্রেনিংয়ের মাধ্যমে গ্রামীণ চিকিৎসকদের শিক্ষার ব্যবস্থা করা, স্বীকৃতি মূলক শংসাপত্র দেওয়া, এবং করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করার জন্য তাদের ভ্যাকসিনের ব্যবস্থা করে দেওয়া সহ বেশ কিছু।

এদিন মন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন, এখনও এই ধরনের গ্রামীণ চিকিৎসকদের ওপর গ্রাম ও শহরের প্রায় ৭০% মানুষ নির্ভরশীল। তাই গ্রামীণ চিকিৎসকরা কীভাবে স্বীকৃতি পান এবং ট্রেনিংয়ের জন্য মুখ্যমন্ত্রী তাদের কথা গুরুত্ব দিয়ে দেখছেন, যার একটি লিস্ট ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

হাওড়ায় বাম-কংগ্রেসের প্রতিবাদ মিছিল, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি প্রতিবাদে যৌথ মিছিল করল বাম ও কংগ্রেস। বৃহস্পতিবার বিকেলে সদর হাওড়ার শিবপুর কাজিপাড়া থেকে হাওড়া ময়দান পযর্ন্ত কয়েক কিলোমিটার পদযাত্রা করে দুদলের কর্মী-সমর্থকরা। তাদের দাবি, গত কয়েকমাসে পেট্রোল,ডিজেল,রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রোধ করতে হবে। কেরোসিনের ওপর ভুর্তুকি প্রত্যাহার করা, দেশের বেকার যুবকদের কর্মসংস্থান সুনিশ্চিত করা, নয়া কৃষি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected