নিখোঁজ খড়্গপুরের বিধায়ক, খুঁজে দিলেই মিলবে পুরস্কার। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 25 Second

খড়গপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা ছেয়ে গেল নিখোঁজ বিধায়কের পোস্টারে। কোনো কোনো পোস্টারে আবার লেখা রয়েছে,”খুঁজে দিলেই মিলবে বিধায়কের সাথে ফ্রি-তে সেলফি”। তা ছাড়াও রয়েছে আরও বিভিন্ন ধরনের হাস্যকর মন্তব্য। কোন জায়গায় পোস্টারে লেখা হয়েছে, “আমরা কন্টেনমেন্ট জোনে আছি, বিধায়ক তুমি কোথায়”? আজ সকালে খড়গপুর সদরের বিভিন্ন এলাকা জুড়ে বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে ব্যঙ্গ করে লেখা কটুক্তিকর পোস্টার দেখা যায় দেওয়াল জুড়ে।

২০২১এর বিধানসভা ভোটে খড়গপুর থেকে বিজেপি প্রার্থী হিসেবে লড়েছিলেন হিরণ চট্টোপাধ্যায়। জানা যাচ্ছে, বর্তমানে খড়গপুর রেলওয়ে চত্বরের একাধিক এলাকা কন্টেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত হয়েছে। ফলে নানা রকম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ , ভোটে জেতার আগে তিনি অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু এখন স্থানীয় মানুষের বিপদে-আপদে বিধায়কের পাত্তা পাওয়া যাচ্ছে না। স্থানীয় মানুষের অভিযোগ স্বীকার করে নিয়েছেন খড়্গপুরের বিজেপি রাজ্যসভার কমিটি। তাঁরা জানিয়েছেন হিরণ চট্টোপাধ্যায় এই মুহূর্তে কাজের সূত্রে কলকাতায় রয়েছেন। তবে তিনি যখন খড়্গপুরে থাকেন তখন এলাকার মানুষের জন্য কাজ করেন। স্থানীয় মানুষদের এই অভিযোগ ভিত্তিহীন বলেই উড়িয়ে দেওয়ার পাশাপাশি বিজেপি রাজ্যসভা কমিটি তৃণমূলের দিকেই আঙুল তুলে বলেছেন যে বিধায়কের নামে অপপ্রচার চালাচ্ছেন তৃণমূলের সদস্যরাই ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তপ্রদেশের সিলেবাস থেকে বাদ পড়ল বিশ্বকবির লেখা ! । এম ভারত নিউজ

বদলে গেল উত্তরপ্রদেশের দ্বাদশ শ্রেণির সিলেবাস । পাঠ্যবই-এর সিলেবাসে এল আমুল পরিবর্তন । রবীন্দ্রনাথের বদলে যুক্ত হল রামদেবের কাহিনী । আর এই ঘটনায় তীব্র কটাক্ষ করলেন বাংলার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু । জানা যাচ্ছে, নয়া শিক্ষাবর্ষে ইংরাজির জন্য ন্যাশনাল কাউন্সিল অফ এডুকেশনাল রিসার্চ অ্যান্ড ট্রেনিং বা এনসিইআরটি-র সিলেবাস চালু করছে উত্তরপ্রদেশ। […]

Subscribe US Now

error: Content Protected