করোনাকালে মানুষের পাশে বিধায়ক দেবাশীষ কুমার। এম ভারত নিউজ

user
3 0
Read Time:3 Minute, 37 Second

করোনা মহামারী, লকডাউন,দেশের ধসে পড়া অর্থনীতি, রাজনৈতিক ডামাডোল, হিংসা, বেকারত্ব সব মিলিয়ে যতনা মানুষ মরছে রাজ্যে তার চেয়েও বেশি মরছে মনুষ্যত্ব। চারিদিকে কান পাতলেই খালি কালোবাজারি, রাজনৈতিক হিংসা, আকাল,অসহায় মানুষের কান্না। সম্ভবত বিগত কয়েক শতকের মধ্যে সবচেয়ে খারাও পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে বাংলা তথা গোটা দেশ। এই পরিস্থিতিতে হাতে হাত রেখে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মনুষ্যত্ব টুকু বাঁচিয়ে রাখা বড্ড দরকার হয়ে পড়েছে। এহেন অবস্থায় মাঠে নেমে মানুষের পাশে এসে দাঁড়াতে দেখা গেল রাসবিহারী বিধানসভার বিধায়ক শ্রী দেবাশীষ কুমারকে।

গতকাল রাসবিহারী বিধানসভার ৮৯ নং ওয়ার্ডের ভিস্তি পাড়া এলাকায় রাসবিহারী বিধানসভার বিধায়ক দেবাশীষ কুমারের নির্দেশে এলাকার কয়েকজন যুবক সাহায্যার্থে মাঠে নামেন । নিজেদের সামর্থ্য অনুযায়ী পরস্পরের হাতে হাত রেখে মারণ ব্যাধি কোভিড পরিস্থিতিতে এলাকার দুঃস্থ ও অসমর্থ মানুষ জনদের মুখে খাবার তুলে দিয়ে তাঁদের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছেন তাঁরা। যারা এই কাজে এগিয়ে এসছেন তাঁরা হলেন তৌহিদ, জোহেব, তানবির,নূর, ,আফতাব, রিয়াজ, আজিজ এছাড়া আরও অনেকেই । এই প্রসঙ্গে তাঁদের বক্তব্য “এই মহৎ কাজে যাঁরা আমাদের আর্থিক, কায়িক বা মানসিক ভাবে শক্তি যুগিয়েছেন তাঁদের কে অসীম ধন্যবাদ । আমাদের এই ক্ষুদ্র প্রয়াস যাতে এক দিন বৃহত্তম মহীরুহে পরিণত হয় আপনারা সকলে মিলে দোয়া ও আশীর্বাদ করুন।” তাঁরা আরও জানান যে, যাঁদের মুখে খাবার তাঁরা তুলে দিয়েছেন তাঁদের ছবি প্রকাশ্যে আনতে চাননা তাঁরা, কারণ তাঁদের ছবি সামনে আনা মানে সেই সব দুঃখি মানুষদের দারিদ্রের সুযোগ নিয়ে তাঁদের অপমান করা। এ ছাড়াও যারা আগামী দিনগুলোতে আবারও তারা এই ধরনের কাজে এগিয়ে আসবেন বলেই জানিয়েছেন ।

দেবাশীষ কুমার বলেন “আগামী দিন গুলিতেও আমরা এই খাবার বিতরণ করব, করোনা পরিস্থিতিত এবং আসন্ন ঘূর্ণিঝড় যশের মোকাবিলা করাই এখন সবচেয়ে বড় লক্ষ্য”। প্রসঙ্গত গতকাল রাসবিহারী বিধানসভার ৮৬ নম্বর ওয়ার্ডে একটি সেফ হোম এবং IVRS হেল্পলাইনের উদ্বোধনও করেন তিনি। এছাড়াও এই এলাকায় দেবাশীষ কুমার আরও বেশ কিছু সেফ হোমও চালু করেছেন। এই করোনা পরিস্থিতিতে যেগুলির মাধ্যমে পরিসেবা পাচ্ছেন সাধারণ মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সুখবর, পরিবার পিছু ৫০০ টাকা দেবে রাজ্য সরকার । এম ভারত নিউজ

রাজ্যবাসীর জন্য সুখবর, পরিবার পিছু ৫০০ টাকা দেওয়ার সিদ্ধান্তে অনুমোদন রাজ্য সরকারের। ক্ষমতায় এসে সরকার গঠনের পর একের পর এক চমক দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুয়ারের রেশনের পর এবার রাজ্যের প্রতিটি পরিবার পিছু মহিলাদের ৫০০ টাকা করে, তপশিলি জাতি ও তপশিলি উপজাতি পরিবার পিছু ১০০০ টাকা করে দেওয়ার অনুমোদনে সিলমোহর […]

Subscribe US Now

error: Content Protected