বাংলার ভোট নিয়ে অভিযোগ মোদীর, পাল্টা জবাব মমতার! এম ভারত নিউজ

admin

পাল্টা বিজেপি-আমলের ‘দুর্নীতি’ নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী

0 0
Read Time:3 Minute, 46 Second

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে শুধু খুনোখুনি, ভোটলুট এবং বিরোধীদের উপর অত্যাচারই, এমনই অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার বিজেপির ‘পশ্চিমবঙ্গ ক্ষেত্রীয় পঞ্চায়েতিরাজ’ সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে এই অনুষ্ঠানে অংশ নেন তিনি। সেই অনুষ্ঠান থেকে পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোগ করে তৃণমূলকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী। মোদী বলেন, “যেভাবে পশ্চিমবঙ্গে বিজেপির কার্যকর্তারা ভারতমাতার জন্য, পশ্চিমবঙ্গের উজ্জ্বল ভবিষ্যতের জন্য, পশ্চিমবঙ্গের ভাইবোনের জন্য সংঘর্ষ করছেন, তা এক প্রকার সাধনার সমান। নিজেদের তিল তিল করে নিংড়ে যে ভাবে পশ্চিমবঙ্গের পুরনো বৈভব ফেরানোর চেষ্টা করছেন, তা কুর্নিশযোগ্য।”

তাঁর কথায়, “এই ভোটে তৃণমূল কেমন রক্তের খেলা খেলেছে, এটা সারা দেশ দেখেছে। প্রধানমন্ত্রীর অভিযোগ, বাংলার পঞ্চায়েত ভোটে বিজেপিকে বাড়ি বাড়ি প্রচার করতেও দেওয়া হয়নি। হুমকি দেওয়া হয়েছে। ভয় দেখানো হয়েছে পঞ্চায়েত স্তরের বিজেপি নেতা-কর্মীদের। ভয়ে কেউ কেউ বাড়ি থেকে বেরোতে পারেননি। তিনি বলেন, “শুধু যে বিজেপি কার্যকর্তাদের ধমকেছে এমন নয়, ভোটারদেরও ভয় দেখিয়েছে।” কটাক্ষের সুরে তিনি বলেন, “পশ্চিমবঙ্গের তৃণমূলের রাজনীতির এটাই পদ্ধতি। ওখানে আমাদের আদিবাসী ভাইবোনকে কী ভাবে অত্যাচারিত হতে হয়, আমরা জানি। এই পরিস্থিতির মধ্যেও বিজেপির যে প্রতিনিধিরা জয়ী হয়েছেন ভোটে, তাঁদের আমি অনেক শুভেচ্ছা জানাচ্ছি। এঁরা গণতন্ত্রের চ্যাম্পিয়ন।”

পাল্টা বিজেপি-আমলের ‘দুর্নীতি’ নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী। মোদীর বক্তৃতা শেষ হওয়ার পরেই এক অডিয়ো বার্তা প্রকাশ করে পাল্টা জবাব দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “টিম ইন্ডিয়া প্রসঙ্গে তিনি প্রমাণ ছাড়াই যা ইচ্ছে তাই বলে যাচ্ছেন। তিনি চাইছেন গরিব মানুষ মারা যাক, দেশের মৃত্যু হোক। সাধারণ মানুষ দুর্ভোগে থাকুক। শুধুমাত্র বিজেপি থাকবে। তিনি তাঁর মতাদর্শ দিয়ে মানুষের কাছে পৌঁছাতে পারছেন না।” এরপরেই মোদী জমানায় দুর্নীতির কথা উল্লেখ করে মমতা আরও বলেন, “আপনি কখনওই দুর্নীতির অভিযোগ তুলতে পারে না। কারণ আপনি নিজেই অনেক বিষয়ে ঘিরে রয়েছেন। যেমন, পিএম কেয়ার ফান্ড, রাফাল চুক্তি, দেশের প্রতিরক্ষা কারখানা বিক্রি করে দিচ্ছেন, রাষ্ট্রায়াত্ত সংস্থা বিক্রি করে দিচ্ছেন।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

স্বপ্নদীপের মৃত্যুতে ধৃত সৌরভের ১০ দিনের পুলিশি হেফাজত। এম ভারত নিউজ

তা হলে কি র‍্যাগিং তত্ত্বেই সিলমোহর মিলছে? যদিও 'র‍্যাগিং' শব্দটি উচ্চারণ করতে চাননি সরকারি আইনজীবী

Subscribe US Now

error: Content Protected