আগামীকাল ব্রিগেডে মোদী, থাকতে পারে অনেক চমক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

বঙ্গ ভোটের আগে ফের ব্রিগেডের ডাক ভারতীয় জনতা পার্টির তরফ থেকে । আর এই বিগেটকে সাফল্যমন্ডিত করতে আসছেন বিজেপির শীর্ষ নেতা তথা দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী । বিধানসভা নির্বাচন ২০২১ এর লড়াই হতে চলেছে কাটায় কাটায় কিছুদিন আগে সিপিএমের ব্রিগেডের ব্রিগেড করতে চলেছেন ভারতীয় জনতা পার্টির নেতা এবং নেত্রীরানেত্রীরা। বঙ্গ রাজনীতিতে পদ্ম ফুল ফোটানোর আশায় কোন খামতি রাখতে চাইছেন না বিজেপির শীর্ষ নেতারা তাই আগামী দিনের এই মহা ব্রিগেডকে সর্বত্র সাফল্যমণ্ডিত করতে সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছেন নেতারা এবং দলীয় কর্মীরা ইতিমধ্যেই বঙ্গ বিজেপির নেতাদের তরফ থেকে জানানো হয়েছে আগামী দিন প্রায় ১২ লক্ষ লোকের জনসমাবেশ হতে চলেছে কলকাতায়।

যদিও নির্বাচনের আগে প্রধানমন্ত্রী তথা বিজেপি-র শীর্ষ নেতা নরেন্দ্র দামোদর দাস মোদি এই ব্রিগেড থেকে কী বার্তা দলকে দেন সেই দিকে তাকিয়ে দলের নেতা-কর্মীরা। পাশাপাশি এই ব্রিগেডের মঞ্চ প্রস্তুতি নিয়েও জোরকদমে লেগে পরেছেন বিজেপির দলীয় নেতা নেত্রীরা । মাঠটিকে ছোট ছোট অংশে ভাগ করে নিয়ে তাতে লাগানো হয়েছে স্পিকার লাগানো হয়েছে ,পাশাপাশি ব্যবহার করা হচ্ছে জায়েন্ট স্ক্রিন। বড় একটি মঞ্চের পার্শ্ববর্তী এলাকায় তৈরি করা হয়েছে ছোট ছোট মঞ্চমঞ্চ।

কিছুদিন আগে সিপিএমে তরফ থেকে করা ব্রিগেডের পাল্টা জবাব দিতেই ১২ লক্ষ্যের ডাক দেওয়া হল বিজেপির ব্রিগেডে। বঙ্গ বিজেপি নেতাদের তরফ থেকে ঘোষণা করা হয়েছে, কাল পুরো কলকাতাসহ স্তব্ধ হতে পারে ।পাশাপাশি বিশেষজ্ঞ মহলের তরফ থেকে বলা হয়েছে এত লোকের সমাবেশ ঘটলে আগামী দিনে কলকাতার পরিস্থিতি একটু অস্বাভাবিক হতেই পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রথম দু'দফার প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি । এম ভারত নিউজ

আসন্ন বঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম দু’দফার প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। কে কে রয়েছেন সেই তালিকায় দেখে নিন। এগরা থেকে অরূপ দাস, নয়াগ্রাম থেকে বাকুল মুর্মু, রামনগর থেকে স্বদেশ রঞ্জন নায়ক, দাঁতনে শ্রী শক্তিপদ নায়ক, গোপীবল্লভপুর থেকে সঞ্জীত মাহাতো, ঝাড়গ্রাম থেকে সুখময় সৎপতি, ভাগবানপুর থেকে রবীন্দ্রনাথ মাইতি, খেজুরি থেকে শান্তনু […]

You May Like

Subscribe US Now

error: Content Protected