বঙ্গ সফরে এসে মমতাকে বিঁধলেন মোদি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 50 Second

পশ্চিমবঙ্গে চার দফার ভোট সম্পন্ন হয়েছে । পঞ্চম দফার ভোটের আগে আবারও পশ্চিমবঙ্গে জনসভা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । সোমবার রাজ্যে তিনটি সভা প্রথমটি বর্ধমানের তালিতে,পরেরটি নদিয়ার কল্যাণী ও শেষেরটি বারাসতে । তালিত ও কল্যানীর সভা ইতিমধ্যেই শেষ । বারাসাতের জনসভায় এই মুহূর্তে বক্তব্য রাখলেন রাআহুল সিনহা । এখনও মোদী এসে উপস্থিত হননি । তবে তাঁকে স্বাগত জানানোর জন্যে সমর্থকদের উচ্ছাস দেখার মত । বঙ্গ সফরে এসে রিতিমত মমতাকে বিঁধলেন মোদি । কোন সভায় কি বললেন নমো, জেনে নিন ।

বর্ধমানের সভা থেকে মোদি বলেছেন – বর্ধমানের মিহিদানা প্রসিদ্ধ তাহলে “দিদির মধ্যে এত তিক্ততা কেন? দিদি আসলে বুঝতে পারছেন, হার নিশ্চিত।” মুখ্যমন্ত্রী কে বিঁধতে শাহরুখ খানের জনপ্রিয় সিনেমা ‘ম্যায় হুঁ না’র সংলাপ আওড়ে তাঁর মন্তব্য, ”দিদি, এত রাগ কেন? রাগ করতে হয় তো আমার উপর করুন। ম্যায় হুঁ না।” এছাড়াও, বঙ্গের চার দফাতেই বিজেপির আসনের সেঞ্চুরি হয়ে গিয়েছে। দিদি হেরে গিয়েছেন। তাই দিদির রাগ ও হতাশা বাড়ছে। নন্দীগ্রামে দিদি ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন।

কল্যাণীর সভা থেকে মোদি বললেন-

এখন ডিজিটাল ইন্ডিয়ার সময়, বিজেপি সরকারের মাধ্যমে গ্রামে গ্রামে ইন্টারনেট, মোবাইল ফোন পৌঁছে গিয়েছে। দিদি আপনার প্রতিটি মিথ্যে কথা বুঝতে পারছে সকলে। মুসলিম মহিলাদের তিন তালাকের যন্ত্রণা থেকে মুক্তি দিয়েছে|

কোচবিহারে যা হয়েছে সেটাও দিদির পরিকল্পনা মাফিক ছাপ্পা ভোটের অংশ| এছাড়াও, কল্যাণীর মানুষকে এবং মঙ্গল পাণ্ডেদের নমস্কার জানালেন মোদী। বিজেপি-কে নিয়ে যা উৎসাহ, যা সংকল্প, আমার কাছে তা অভূতপূর্ব। জনসভায় সুকুমার রায়ের কবিতাও উদ্ধৃত করলেন মোদী। তৃণমূলের কুশাসন এবং দিদির তোলাবাজি থেকে মুক্তি পাবে পশ্চিমবঙ্গের মানুষ| খেলা তো শেষ হয়ে গেল, দিদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পরীক্ষা বাতিলের অনুরোধে কেন্দ্রকে চিঠি প্রিয়াঙ্কার । এম ভারত নিউজ

করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে ছাত্র-ছাত্রীদের সংক্রমণের হাত থেকে বাঁচাতে তাঁদের পাশে দাঁড়ালেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিওয়াল নিশাঙ্কের কাছে সিবিএসই পরীক্ষা বাতিলের আবেদন করে চিঠি দিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। করোনার প্রকোপ ক্রমশ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে। ইতিমধ্যেই সংক্রমনের দিক থেকে দ্বিতীয় স্থানে নাম লিখিয়েছে ভারত। সেই কারণেই […]

Subscribe US Now

error: Content Protected