আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে প্রথম প্রতিক্রিয়া দিলেন মোদি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

আফগানিস্তানকে করায়ত্ত করেছে তালিবান। এই পরিস্থিতিতে ভয় ছড়িয়ে পড়েছে গোটা বিশ্ব জুড়ে। প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সমস্যার মুখোমুখি হচ্ছে বিশ্বের প্রত্যেকটি দেশ। আমদানি-রপ্তানি বন্ধ হওয়ায় সমস্যায় পড়ছে ভারতও। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের মনে ভয় কমাতে প্রথম প্রতিক্রিয়া দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তালিবানদের এই বিধ্বংসী রূপ শান্ত করার উদ্দেশ্যে, কড়া বার্তা দিলেন মোদি। তিনি বলেন, “ধ্বংসাত্মক শক্তি; যারা সর্বদা ভুল পথে নিজেদের ক্ষমতাকে কায়েম করে, তাঁরা সাময়িক ভাবে শাসন করতে পারে ঠিকই। তবে তাদের উপস্থিতি স্থায়ী হয় না, কারণ তারা কোনও ভাবেই মানবতাকে ধ্বংস করতে পারবে না ।” প্রসঙ্গত উল্লেখ্য, আজ গুজরাটের সোমনাথ মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে একাধিক প্রকল্পের ঘোষণা করেছেন তিনি।

সেখানে উপস্থিত হয়ে তিনি বলেন, “এর আগেও সোমনাথ মন্দিরে বারবার হামলা হয়েছে। শুধু তাই নয় , মূর্তি ভাঙা হয়েছে। অস্তিত্ব রুখে দেওয়ার চেষ্টা হয়েছে। তবে বারংবারই সোমনাথ মন্দির স্বমহিমায় ফিরে এসেছে। আর সেটাই আমাদের আজও উদ্বুদ্ধ করে। এছাড়াও তাঁর প্রধানমন্ত্রীত্ব কালে বিশ্বের দরবারে ভারতের উন্নতির বিষয়ক সাধারন মানুষের সামনে তুলে ধরেন তিনি। তিনি বলেন, ২০১৩ ট্রাভেল এন্ড ট্যুরিজম কম্পিটিটিভ ইনডেক্সে ভারত ৬৫ নং স্থানে ছিল । বর্তমানে ২০১৯ সালের পরিসংখ্যান অনুযায়ী ৩৪ নং স্থানে জায়গা করে নিয়েছে ভারত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইন্ডিয়া বুক অফ রেকর্ডে নাম উঠল মেদনীপুরের যুবকের । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: ইন্ডিয়া বুক অফ রেকর্ড জয় করেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগরের ছেলে রাজীব নন্দী। পূর্ব মেদিনীপুরের দীঘা পার্শ্ববর্তী রামনগরেই বাড়ি রাজীবের। বহু প্রতিভার অধিকারী রাজীব আবৃত্তি, নাটক, বক্তব্য, বিতর্ক, অঙ্কন, সংবাদ পাঠ, প্রবন্ধ ও কবিতা লেখা সব বিষয়েই জেলা থেকে রাজ্য স্থরে রয়েছে পুরস্কার। পশ্চিমবঙ্গ সরকার স্বীকৃত […]
state_830

Subscribe US Now

error: Content Protected