গুজরাটে ভোটের আগেই মাস্টারস্ট্রোক মোদির। এম ভারত নিউজ

admin

বিভিন্ন প্রান্তের ৭৫ হাজার চাকরিপ্রার্থীর হাতে নিয়োগপত্র তুলে দেন মোদি।

0 0
Read Time:2 Minute, 28 Second
politics_1501

কেন্দ্রের বিজেপি নেতৃত্ব বারবার দাবি করে এসেছে ডবল ইঞ্জিন সরকারের। বিজেপি নেতৃত্ব বারবার বলে এসেছে কেন্দ্র এবং রাজ্যে একই সরকার থাকলে সেই রাজ্যে উন্নয়ন সব থেকে বেশি হয়। তাই রাজ্যে-রাজ্যে সরকার গড়ার ডাকও দিয়েছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। এবার গুজরাটে ভোটের আগে নরেন্দ্র মোদির মুখে শোনা গেল ডবল ইঞ্জিন সরকারের ডাক।

কিছুদিন আগে গত ২২শে অক্টোবর দিল্লিতে রোজগার মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোজগার মেলার সূচনা করে নরেন্দ্র মোদি বলেন, কেন্দ্র এক বছরে ১০ লক্ষ চাকরি দেওয়ার টার্গেট নিয়েছে। এরপরই তিনি দেশের বিভিন্ন প্রান্তের ৭৫ হাজার চাকরিপ্রার্থীর হাতে নিয়োগপত্র তুলে দেন। এরপর তিনি বলেন এইভাবে বিজেপি শাসিত রাজ্যগুলিতে রোজগার মেলার সূচনা করা হবে।

মঙ্গলবার দ্বিতীয় স্তরে রোজগার মেলার সূচনা করেন নরেন্দ্র মোদি। যেখানে তিনি ফের ৭১ হাজার চাকরিপ্রার্থীর হাতে নিয়োগপত্র তুলে দেন। এরপর তিনি বক্তৃতা দিতে গিয়ে বলেন রাজ্য এবং কেন্দ্রের ডবল ইঞ্জিনের সরকার থাকলে সেই রাজ্যে উন্নয়ন সব থেকে বেশি হবে। এছাড়া বিজেপি শাসিত রাজ্যগুলিতে দ্রুত নিয়োগপত্র দেওয়াও সম্ভব হবে। এরপরই রাজনৈতিক মহল মনে করছে গুজরাটে ভোটের আগে রোজগার মেলা করে নরেন্দ্র মোদি একপ্রকার মাস্টারস্ট্রোক দিয়েছেন ।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শহরে আজ মিঠুনদা, দাদা-দিদির হাড্ডাহাড্ডি লড়াই বাংলায়। এম ভারত নিউজ

সুকান্ত মজুমদার বলেন, "মিঠুন চক্রবর্তী শুধু বাংলার নয়, গোটা দেশের আইকন।

Subscribe US Now

error: Content Protected