রাজ্যে নতুন করে সংক্রমণ ছাড়ালো হাজারেরও বেশি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 44 Second

শনিবার রাজ্য স্বাস্থ্য দফতর যে বুলেটিন প্রকাশ করেছে তাতে দেখা যাচ্ছে, রাজ্যে নতুন করে করোনা সংক্রমণ ছড়িয়েছে ১ হাজার ৮৯৪ জনের শরীরে। এছাড়া গত ২৪ ঘণ্টায় কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১ হাজার ৯৯৪ জন। স্বাস্থ্য বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিডের মৃত্যু হয়েছে৩২ জনের। এই মুহূর্তে করোনা সক্রিয় রোগীর সংখ্যা ২২ হাজার ৯৯ জন। সুস্থতার হার ৯৭.৩৪ শতাংশ।

স্বাস্থ্য দফতর সূত্রে খবর, গত ২৪ ঘণ্টায় মোট ৫৫ হাজার ৩৪৮ জনের করোনা পরীক্ষা করা হয়েছে।
জেলাভিত্তিক সংক্রমণের দিকে চোখ রাখলে দেখা যাচ্ছে ২০০-র বেশি নতুন করোনা আক্রান্ত রোগী নিয়ে সংক্রমণের শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। একদিনে এই জেলায় আক্রান্ত হয়েছেন ২২৯ জন। মারা গেছেন ৯ জন। কলকাতায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭৬ জন। মৃত্যু হয়েছে ৮ জনের। এছাড়া দুশোর কাছাকাছি সংক্রমণ রয়েছে পশ্চিম মেদিনীপুর (১৭৫) আর দার্জিলিংয়ে (১৭২)। তবে মৃত্যু হার অনেকটা কম হলেও জেলাগুলিকে নিয়ে চিন্তায় রয়েছে প্রশাসন ও স্বাস্থ্য আধিকারিকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভ্যাকসিন সম্পর্কিত গুজবে বিশ্বাস করবেন না : প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ কিছুটা দমনে আসতে না আসতেই বাড়ছে তৃতীয় ঢেউয়ের সম্ভাবনা। তাই ডেল্টা প্লাসকে সমীহ করা এবং তা থেকে নিজেকে রক্ষা করার ক্ষেত্রে করোনা বিধি মেনে চলার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। সংক্রমণ নিম্নগামী হলেও তা যে একেবারেই কার্যকরিতা হারিয়েছে ঠিক তেমনটা নয় বলেই বার্তা দিলেন তিনি। পাশাপাশি আজকের […]

Subscribe US Now

error: Content Protected